,

এমপি মুনিম চৌধুরী বাবু’র ছোট ভাই মাখন চৌধুরীর ইন্তেকাল : এলাকায় শোকের ছায়া

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য এম.এ মুনিম চৌধুরী বাবুর ছোট ভাই আব্দুল মুমিদ চৌধুরী মাখন (৪৭) গতকাল রবিবার দুপুর সাড়ে ১২ টায় ঢাকার বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না……রাজিউন)। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ২ পুত্র সন্তানসহ অসংখ্য আত্বীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যু সংবাদ শুনে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তিনি দীর্ঘদিন ধরে লিভার সিরোসিস রোগে ভূগছিলেন। আজ সকাল ১১ টায় কুর্শি বালক মডেল সরকারী প্রাইমারী স্কুল মাঠে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। তার মৃত্যুর খবর পেয়ে নবীগঞ্জ ও বাহুবল উপজেলার বিভিন্ন জন প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ অসংখ্য লোকজন তার বাড়িতে ভীড় জমান তাকে এক নজর দেখার জন্য। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কতিক সংগঠনের নেতৃবৃন্দ।
সময় পরিবারের শোক ॥ নবীগঞ্জ-বাহুবল আসনের এমপি ও দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি এম.এ মুনিম চৌধুরী বাবু’র ছোট ভাই আব্দুল মুমিদ চৌধুরী মাখন এর মৃত্যুতে শোক প্রকাশ করেছে দৈনিক সময় পরিবার। এক শোক বার্তায় পত্রিকার সম্পাদক মোঃ আলাউদ্দিন, প্রকাশক মোঃ সেলিম তালুকদার, নির্বাহী সম্পাদক মুরাদ আহমদ। এক শোক বার্তায় তাঁরা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
নবীগঞ্জ প্রেসক্লাবের শোক ॥ হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য আব্দুল মুনিম চৌধুরী বাবু’র ছোট ভাই আব্দুল মুমিদ চৌধুরী মাখন এর মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছে নবীগঞ্জ প্রেসক্লাব। ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন ও সাধারণ সম্পাদক আলমগীর মিয়া স্বাক্ষরিত বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্বার শান্তি কামনা করেন এবং শোক শন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। অন্যানের মধ্যে শোক প্রকাশ করেন নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু, বর্তমান কমিটির সিনিয়র সহসভাপতি সুবিনয় রায় বাপ্পি, যুগ্ন সম্পাদক বুলবুল আহমদ, অর্থ সম্পাদক আব্দুর রকিব হক্কানী, নির্বাহী কমিটির সদস্য আব্দুল কাইয়ুম আজাদ, এস.আর চৌধুরী সেলিম, মোঃ আবু তালেব, শাহ মিজানুর রহমান, কালীপদ ভট্রাচার্য্য, অলিউর রহমান, মহিবুর রহমান। সাধারন সদস্য শাহ তকম্মুল আলী নিলু, সানিউর রহমান তালুকদার, মোঃ নাবিদ মিয়া প্রমুখ।
আওয়ামীলীগ নেতা মোস্তাক আহমেদ মিলু’র শোক ॥ নবীগঞ্জ-বাহুবল আসনের এমপি এম.এ মুনিম চৌধুরী বাবু’র ছোট ভাই আব্দুল মুমিদ চৌধুরী মাখন এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু। পত্রিকায় প্রদত্ত এক শোক বার্তায় তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


     এই বিভাগের আরো খবর