,

SAMSUNG CAMERA PICTURES

হবিগঞ্জ সদর ওসির কৃতজ্ঞতা প্রকাশ

জুয়েল চৌধুরী ॥ কমিউনিটি পুলিশিংয়ের সমাবেশ সফল করার জন্য সদর থানার ওসির পক্ষ থেকে সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। গতকাল রবিবার রাত ৮টায় সদর থানার হলরোমে সকলের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সদর থানার ওসি মোঃ ইয়াসিনুল হক সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সুষ্ঠু ও সুন্দরভাবে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

এ জন্য তিনি সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এ ছাড়াও তিনি আরো বলেন, তাকে এ সমাবেশ সফল করার জন্য হবিগঞ্জের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল হাসান বিপিএম, পুলিশ সুপার বিধান ত্রিপুরা তাকে সার্বক্ষনিক সহযোগিতা করেছেন। সে জন্য তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অতিরিক্ত পিপি আব্দুল আহাদ ফারুক, প্রেসক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, আওয়ামীলীগ নেতা হিরাজ মিয়া, পইল ইউপি চেয়ারম্যান সৈয়দ মইনুল হক আরিফ ও সাবেক পৌর কাউন্সিলর মোঃ মিজানুর রহমান, সদর এমপির পিএস সুদ্বিপ রায়। এছাড়া উপস্থিত ছিলেন তেঘরিয়া ইউপি

SAMSUNG CAMERA PICTURES

চেয়ারম্যান আনোয়ার হোসেন আনু, লুকড়া চেয়ারম্যান ফরহাদ হোসেন আব্বাছ, ফুটবল ফেডারেশনের সভাপতি আব্দুর রহমান, জনতার এক্সপ্রেস সম্পাদক ফজলুর রহমানসহ পুলিশ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।


     এই বিভাগের আরো খবর