,

চুনারুঘাটে অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র ॥আকল মিয়া হত্যাকান্ডে জড়িত যে কোন লোকই হউক না কেন তাকে আইনের আওতায় আনা হবে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে কমিউনিটি পুলিশিং সভায় প্রধান অতিথি সিলেট বিভাগের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র তিনি তাঁর বক্তব্যে বলেছেন, আকল মিয়া হত্যাকান্ডে জড়িত যে কোন হউক না কেন তাকে অচিরেই আইনের আওতায় আনা হবে। প্রধান অতিথি ও বিশেষ অতিথির বক্তব্যে আরো বলেন, এর দাবী দাওয়া নিয়ে আন্দোলন ও কোন কর্মসূচি হাতে নেওয়া প্রয়োজন মনে করি না। চুনারুঘাটবাসী আপনারা শান্ত থাকেন।

 

পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করেন। আবুল হোসেন আকল মিয়া হত্যাকান্ডে জড়িত যত বড়ই শক্তিশালী লোক হউক না কেন এ হত্যাকান্ডে জড়িতদের অচিরেই আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হবে। গতকাল শনিবার বিকেল ৩টায় চুনরুঘাট থানা প্রাঙ্গঁনে চুনারুঘাট থানা পুলিশ কর্তৃক আয়োজিত কমিউনিটি পুলিশিং ফোরাম ও ওপেন হাউজ ডে সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা পুলিশ সুপার বিধান ত্রিপুরা পিপিএম বার, চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের, পৌর মেয়র নাজিম উদ্দিন সামছু, চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব সিদ্দিকুর রহমান মাসুদ।

 

সভায় সভাপতিত্ব করেন কমিউনিটি পুলিশিং কমিটির আহ্বায়ক ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং সাবেক পিপি এড. এম. আকবর হোসেন জিতু। সভা পরিচালনা করেন চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) কে.এম আজমিরুজ্জামান। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও জনপ্রতিনিধি, থানা পুলিশ ও পুলিশ কর্মকর্তা, চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির, সাংবাদিক ও রাজনৈতিক গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন। চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি ও আহলে সুন্নাত ওয়াল জামাত চুনারুঘাট উপজেলার সভাপতি, বিশিষ্ট মুরব্বী আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়া ঘাতকদের হাতে নির্মম ভাবে নিহতের ঘটনায় সভায় মরহুমের শোক প্রস্তাব আনা হয় এবং সভায় শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন উপস্থিত সকলেই।

 

সভার পূর্বে প্রধান অতিথি ও বিশেষ অতিথি ঘটনাস্থল পদর্শন করেন এবং উপরোক্ত পুলিশ কর্মকর্তারা মরহুমের পরিবারে গিয়ে পরিবার পরিজনদের খোজ খবর নেন এবং হত্যাকারীদেরকে অচিরেই গ্রেফতার করা হবে বলে পরিবারের সদস্যদের শান্তনা দেন অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র ও পুলিশ সুপার বিধান ত্রিপুরা পিপিএম বার এবং পুলিশ কর্মকর্তারা।


     এই বিভাগের আরো খবর