,

খেলাধুলা শরীর-স্বাস্থ্য ভাল রাখতে ভূমিকা পালন করে- এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে এমপি আবু জাহির ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০১৮-১৯ এর উদ্বোধন করা হয়েছে। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে লীগটিতে ২৪টি টিম অংশ নিচ্ছে। ৫০ ওভারের ৪৩টি ম্যাচ শেষে
ফাইনাল অনুষ্ঠিত হবে।
রোববার বেলা ১১টায় হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই খেলার উদ্বোধন করেন। জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও ক্রিকেট কমিটির সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি মাহমুদুল কবির মুরাদ, সাধারণ সম্পাদক ফরহাদ হোসে কলি, হবিগঞ্জ প্রেসকাবের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান, রাসেল চৌধুরী।
এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, কোষাধ্যক্ষ হুমায়ুন কবীর চৌধুরী সাহেদ, সদস্য আব্দুল মোতালিব মমরাজ, মঈন উদ্দিন চৌধুরী শাম্মু, ভিবৎসু চক্রবর্তী বিভু, মাকসুদুর রহমান উজ্জ্বল, জসিম উদ্দিন সুজন, লায়ন মোঃ আসাদুজ্জামান, তাজ উদ্দিন আহমেদ তাজ, মোঃ সাইদুর রহমান প্রমুখ।
হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে ১ম দিনের খেলায় অংশ নেয় স্বর্ণালী কাব ও রাজনগর ক্রিকেট কাব। লীগটি আয়োজনে সহযোগিতা করেছে স্টার হোটেল আবাসিক এবং ওরেঞ্জ ফ্যাশন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, খেলাধুলা শরীর-স্বাস্থ্য ভাল রাখতে ভূমিকা পালন করে। এছাড়া ক্রীড়াঙ্গনের সাথে জড়িত হলে অপরাধ থেকে দূরে থাকে যুব সমাজ। বর্তমান সরকার সারাদেশে খেলাধূলার উন্নয়ন ব্যাপক কাজ করেছে। হবিগঞ্জে নিয়মিত এ ধরণের লীগ আয়োজনের আহবান জানান এমপি আবু জাহির। পরে তিনি ব্যাটে-বলে সংযোগ ঘটিয়ে লীগটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।


     এই বিভাগের আরো খবর