,

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় স্বামীর মৃত্যু, স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক

সংবাদদাতাঃ মৌলভীবাজারের কুলাউড়ায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন সিএনজি অটোরিকশার যাত্রী মো. নাসির উদ্দিন (৪০), এসময় তার সাথে থাকা তার স্ত্রী রেহানা পারভীন (৪০) ও একমাত্র কন্যাসন্তান গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনায় আহত তার স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার পরিবার।  নিহত নাসির উদ্দিন হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার বাসিন্দা এবং বেসরকারি ঔষধ কোম্পানী ইউরো ফার্মার কুলাউড়া উপজেলার মার্কেটিং ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করতেন। ২০ আগস্ট মঙ্গলবার রাত ১০টার দিকে নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সম্মুখে এ দুর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে নাসির উদ্দিন তাঁর স্ত্রী ও কন্যাকে নিয়ে সিএনজি অটোরিকশাযোগে মৌলভীবাজার থেকে কুলাউড়ায় আসছিলেন। এ সময় তাদের বহনকারী অটোরিকশা নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের চৌমুহনী মোড়ে অন্ধকারে দাঁড়িয়ে থাকা বিপরীতমুখী একটি ট্রাক যার নম্বর (ঢাকা মেট্রো ট ১৮-৫৪৮৩) এর সাথে সজোড়ে ধাক্কা লাগলে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। এতে দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশায় থাকা রানার মাথায় প্রচণ্ড আঘাত লাগে এবং স্ত্রী-কন্যা গুরুতর আহত হন। এ সময় রানা তার কন্যাকে বাঁচাতে অটোরিকশা থেকে বাইরে ছুড়ে ফেলে দিলে মেয়েটি বেঁচে যায়। কিন্তু তিনি ও তাঁর স্ত্রী গুরুতর আহত হলে কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে রাত সাড়ে ১২টার দিকে নাসির উদ্দিন  মারা যান। তাঁর স্ত্রী হাসপাতালের আইসিইউতে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। মেয়ে বর্তমানে আশঙ্কামুক্ত থাকলেও পিতাকে হারিয়ে সে বাকরুদ্ধ হয়ে পড়েছে।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান বলেন, থানায় এ ব্যাপারে এখনো কোনো মামলা হয়নি।  তবে ট্রাক ও সিএনজি অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।


     এই বিভাগের আরো খবর