,

হবিগঞ্জে সিএনজির ধাক্কায় এসএসসি পরিক্ষার্থীর মৃত্যু

জুয়েল চৌধুরী ॥ হবিগঞ্জ সদর উপজেলার সিএনজির ধাক্কায় জেরিন আক্তার নামে আহত এক এসএসসি পরিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার মৃত্যুও খবর সহপাঠীদের মধ্যে ছড়িয়ে পড়লে উত্তেজিত শিক্ষার্থীরা হবিগঞ্জ-লাখাই আঞ্চলিক সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। নিহত জেরিন আক্তার হবিগঞ্জ সদর উপজেলার রিচি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। সে লুকড়া ইউনিয়নের ধল গ্রামের আব্দুল হাই মিয়ার
কন্যা।হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) মো. মাসুক আলী জানান, গত শনিবার সকালে নিহত জেরিনসহ তার কয়েকজন সহপাঠী টমটম যোগে তাদের বাড়ি থেকে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে স্কুলের দিকে রওয়ানা হয়।
পথিমধ্যে রিচি এলাকায় পৌঁছলে হবিগঞ্জ থেকে ছেড়ে যাওয়া একটি দ্রুতগামী সিএনজি অটোরিকশা টমটমটিকে ধাক্কা দেয়। এতে জেরিনসহ আরো ৩ জন গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জেরিনকে আশংকাজনক অবস্থায় সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
চিকিৎসাধীন অবস্থায় গতকার রবিবার সকালে তার মৃত্যু হয়। পরে জেরিনের মৃত্যুর খবর তার স্কুলের সহপাঠীদের মধ্যে ছড়িয়ে পড়লে তারা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিক্ষোভকারী ও নিহতের পরিবারের লোকদেরকে সান্তনা দেয় এবং দোষীদের আইনের আওতায় আনার প্রতিশ্রুতি দিলে তারা অবরোধ তুলে নেয়।


     এই বিভাগের আরো খবর