,

বানিয়াচংয়ে সেনাবাহিনী ও পুলিশের যৌথঅভিযান, ৭ ব্যবসায়ীকে অর্থদন্ড

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জের বানিয়াচংয়ে সেনাবাহিনী ও পুলিশের যৌথঅভিযান পরিচালিত হয়েছে। ০৪ এপ্রিল শনিবার সকাল ১১ ঘটিকা থেকে দুপুর ২ ঘটিকা পর্যন্ত বানিয়াচং উপজেলার বড়বাজার, নতুন বাজার, গ্যনিংগঞ্জ বাজার ও ছিলাপাঞ্জা এলাকায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন খন্দকার এবং সহকারী কমিশনার ভূমি ও মোঃ মতিউর রহমান খান এর নেতৃত্বে প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশের যৌথঅভিযান পরিচালিত হয়। ক্যাপ্টেন গালিবের নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম এবং পুলিশ উপ পরিদর্শক গৌতম এর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযানে অংশ নেয়।
এ সময়ে করোনা ভাইরাসের সংক্রামণ রোধে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ব্যতিত অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখা ও গণজমায়েত করায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এবং দন্ডবিধি, ১৮৬০ অনুসারে গণজমায়েত করায় বাবলু মিয়া ১ হাজার, শিফু মিয়া ৯শ, হাবিবুর রহমান ৫ শ, সাইদুর রহমান ৫ শ, জুয়েল মিয়া ৫ শ , আনহার মিয়া ১ হাজার, এবং দোকান খোলা রাখায় শাহিনুর মিয়াকে ৬ শ টাকা অর্থদন্ড করা হয়।

এব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মামুন খন্দকার বলেন,সকলকে নিয়ম মেনে নিজ নিজ ঘরে অবস্থান করতে হবে। নতুবা কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি হুশিয়ারি প্রদান করেন। সকলের সতর্ক অবস্থানই পারে দেশকে নিরাপদ রাখতে।


     এই বিভাগের আরো খবর