,

ব্যতিক্রমভাবে রাত দিন ত্রান সামগ্রী বিতরন করছেন সিলেটের জনপ্রিয় অভিনেতা বেলাল আহমেদ মুরাদ

জাবেদ ইকবাল তালুকদার : একজন অভিনেতা হিসেবে পরিচিত সিলেটের কলাপাড়ার বাসিন্দা তিনি সিলেটের আঞ্চলিক ভাষায় নাটকের মাধ্যমে সমাজের অসংগতি তুলে ধরেন। এবং সমাজ পরিবর্তন করতে ”আসুন দেখে বদলাই, শিখে বদলাই” স্লোগানকে সামনে রেখে কাজ করেছেন। তরুন এই অভিনেতা প্রতিদিন অসহায় আর দরিদ্র মানুষেদের ত্রান সামগ্রী দিয়ে যাচ্ছেন।

You tube এ  বেলাল আহমেদ মুরাদের ভিডিও থেকে জানা যায় , আমরা দিনে অসহায় আর দিনমজুর খেটে খাওয়া মানুষ কে সাহায্য করি, ইনশাআল্লাহ আরো করব। শহরের মানুষ যে কোন সময় ত্রান সামগ্রী পায়, কিন্তু গ্রামের মানুষ সব সময় পায়না, তাই আজ আমরা গ্রামের দিকে। আমরা যারা মধ্যবিত্ত আছি কঠিন সময় পার করছি। বিভিন্ন কারনে কারো কাছ থেকে চেয়ে নিতে পারছি না, কারো কাছ থেকে ত্রান সামগ্রী ও নিতে পারছিনা। তাদের অবস্থা চিন্তা করে রাতের অন্ধকারে  তার সহকর্মিদের নিয়ে মানুষের বাড়ি বাড়ি যান এবং নিজেকে ডেলিভারি ম্যান হিসাবে পরিচিয় দিয়ে খাবার বিতরন করেন। ,মুরাদ বলেন, আমি সাহায্য দিতেছিনা আমি মানুষের সাহায্য অসহায় মানুষের বাড়ি বাড়ি পৌছে দিতেছি।

বেলাল আহমেদ মুরাদের কাছে এখন পর্যন্ত অন্তর ফাউন্ডেশন, ইদ্রিস আলি ও আব্দুল্লাহ মাস্টার এডুকেশন ট্রাষ্ট, হেল্পিং হ্যান্ড নেটওয়ার্ক ইউকে, সিলেটি নাটক পেইজ ইউকে, মুসলিম চ্যারেটি ইউকে, আইশাজ এভেন্ট ইউকে থেকে ত্রান  এসেছে এবং তিনি বিতরন করেছেন।

বেলাল আহমেদ মুরাদ তার নিজের গ্রীনবাংলা চ্যানেলে স্টেটাস দেন, যদি কারো পরিচিত বা মধ্যম আয়ের কোন মানুষ এই মহামারির সময় অসহায় হয়ে আছে, সাহায্য বা সহযোগিতার প্রয়োজন হলে নাম্বারে  যোগাযোগ করার জন্যে। গোপনীয়তা রক্ষা করা হবে, কারো কাছে কোন দিন বলা হবে না।

”আসুন দেখে বদলাই, শিখে বদলাই” (বেলাল আহসেদ মুরাদের স্লোগান)।


     এই বিভাগের আরো খবর