,

মাধবপুরে অসহায় দুইশত পরিবার ঘরে বসে পেল খাদ্য সামগ্রী

আবুল হাসান ফায়েজ :  হবিগঞ্জে মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নে শাহ্জীবাজারে “এসো ওদের পাশে দাঁড়াই ” নামে একটি দরিদ্র সাহায্যকারী সংগঠন। করোনার প্রাদুর্ভাবে খাদ্য কষ্টে ভোগা দুইশত হতদরিদ্র অসহায় পরিবারের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে।

করোনা ভাইরাসের শুরু থেকেই বিভিন্ন এলাকা ঘুরে সংগঠনটির সদস্যরা নিজেদের মধ্যে চাঁদা তুলে ঘরে পৌছে দিল খাদ্য সামগ্রী। তাদের চাঁদার টাকায়, চাল, ডাল, আলু, তেল, ও সাবান ক্রয় করে ২০০ শত হতদরিদ্র অসহায় পরিবার খুজে বের করে তাদের মধ্যে বিতরণ করে।এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ে জনসচেতনতা সৃষ্টিতে সংগঠনের পক্ষে প্রচার পত্র বিলি ও এলাকায় মাইকিং করেছে।

সংগঠনের সভাপতি আজিজুল ইসলাম মিঠু জানান,
করোনাভাইরাস বিশ্বব্যাপী মহামারী রূপ নিয়েছে , এর থেকে বাদ যায়নি আমাদের দেশ। সরকার করোনাভাইরাস থেকে রক্ষার জন্য বিভিন্ন পদক্ষেপ নিয়েছে। এর ধারাবাহিকতায় লকডাউনে বাংলাদেশ। কেউ যেন অপ্রয়োজনে ঘর থেকে বাহির না হয় তা নিশ্চিত করতে মাঠে নেমেছে সেনাবাহিনী ,পুলিশ, বিডিয়ার সহ বিভিন্ন বাহিনী।এতে বিপাকে পড়েছে খেঠে খাওয়া সাধারণ মানুষ। তাই সমাজের বিত্তবান ও সামাজিক সংগঠন এরকম অসহায় মানুষের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানাচ্ছি।


     এই বিভাগের আরো খবর