,

”মাধবপুরে সরকারী ত্রান আওয়ামীলীগ নেতার ছিনিয়ে নেয়ার চেষ্টা অত:পর জনরোষে গণ-পিটুনিতে পলায়ন”

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : মাধবপুরে আওয়ামীলীগ নেতার সরকারী ত্রান ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে স্থানীয় ত্রান নিতে আসা জনগন গন-পিটুনি দিয়েছে বলে খবর পাওয়া গেছে। হবিগঞ্জের মাধবপুর উপজেলার ৫ নং আন্দিউড়া ইউনিয়নে ঘঠনাটি ঘটেছে ।
জানা যায়, দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে করোনাভাইরাস সংক্রামক হতে দেশের জনগনকে রক্ষার নিমিত্তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা লকডাউন ঘোষনা করে দেশের দরিদ্র জনসাধারনের জন্য ত্রাণ সামগ্রী বিতরণের ঘোষনা করে।
এর ধারাবাহিকতায় গত ৩ এপ্রিল আন্দিউড়া ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাক আহমেদ হেলাল ও সকল ইউপি সদস্যদের নিয়ে ইউনিয়ন অফিসের সামনে সরকারী ত্রান ১০ কেজি চাউল বিতরণ শুরু করে। এসময় উক্ত ইউনিয়নের মীরনগর গ্রামের হাবিবুর রহমান এর ছেলে মিজানুর রহমান মিজান এসে আওয়ামীলীগ এর নেতা হিসাবে ২০ বস্তা চাউল দাবী করে ত্রান বিতরন বন্ধ করে দেয়। এমন সময় উপস্থিত ত্রান নেওয়ার লোকজন ক্ষিপ্ত হয়ে মিজানুর রহমান মিজানকে ধরে গণ-পিটানো শুরু করে এক পর্যায় সে পালিয়ে যায়। পরবর্তীতে সবকারী বরাদ্ধকৃত সকল ত্রান সুষ্ট ভাবে বিতরন করা হয়। এব্যাপারে ইউ/পি চেয়ারম্যান মোস্তাক আহমেদ হেলাল জানান ঘটনাটি অনাঙ্কৃত । পাবলিক উত্তেজিত হয়ে এ ঘটনা ঘটিয়েছে এতে আমার কিছুই করার ছিল না যতটুকু পারি তাকে বাচানোর চেষ্টা করেছি। সে আমার বিরোদ্ধে থানায় মিথ্যা বানোয়াট একটি অভিযোগ দায়ের করেছে।
নাম প্রকাশ না করার শর্তে এক মেম্বার বলেন মিজানুর রহমান মিজান পাগলা সে অগ্রপন্তি লোক সে এখানে উপস্থিত হয়ে চাউল বিতরন বন্ধ করে দেয় এবং চেয়ারম্যান ও মেম্বারদের গালি-গালাজ করে। গন-পিটানোর ঘটনাটি সত্য সে ইতি পুর্বে অনেক বার এরকম মাইর খাইছে সে এক বার সড়ক দুর্ঘটনায় লাশের পকেট থেকে মোবাইল চুরি করে নিয়ছিল।


     এই বিভাগের আরো খবর