,

আতঙ্ক নয়, সতর্কতা অবলম্বনের বিকল্প নেই, এমপি আবু জাহির

হবিগঞ্জ প্রতিনিধি : যেহেতু করোনা ভাইরাস অতি সহজে একজন থেকে অন্যজনের শরীরে ছড়িয়ে যায় সেজন্য সতর্কতা অবলম্বনের বিকল্প নেই। তাই আতঙ্ক নয়, এই ভাইরাস মোকাবিলায় সরকারি নির্দেশনা মেনে সর্বোচ্চ সতর্কতা অবলম্বনে বিকল্প নেই। যে যার জায়গায় থেকে সতর্ক থাকুন, অন্যকে সতর্ক থাকতে উদ্বুদ্ধ করুন।

প্রতিদিনের ন্যায় সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর, গোপায়া ও তেঘরিয়া ইউনিয়নে সরকারি সহায়তা বিতরণ এবং সচেতনতামূলক প্রচারণায় এসব কথা বলেন সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

তিনি বলেন, করোনা পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রীর সহায়তা ইউনিয়ন ভিত্তিক কর্মহীনদের মাঝে দফায় দফায় বিতরণ করা হচ্ছে। যা অব্যাহত থাকবে। তাই সকলেই ঘরে থাকুন। তাহলেই করোনা ভাইরাস থেকে বাঁচা সম্ভব। এ সময় তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে কৃষকদেরকে জমি চাষের অনুরোধ জানান।

প্রসঙ্গত, এমপি আবু জাহির করোনা পরিস্থিতির শুরু থেকেই প্রতিদিন নিজ নির্বাচনী এলাকা হবিগঞ্জ জেলা শহর, সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলায় সকাল-সন্ধ্যা মানুষজনের দ্বারে দ্বারে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন। কখনও গাড়িতে আবার কখনো পায়ে হেটে মাইক হাতে শহর থেকে গ্রাম পর্যন্ত লোকজনের মাঝে চালিয়ে যাচ্ছেন সচেতনতামূলক প্রচারণা।

হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া, লস্করপুর ও গোপায়া ইউনিয়নে সরকারি ত্রাণ বিতরণকালে ইউপি চেয়ারম্যান মোঃ তাজ উদ্দিন আহমেদ, আক্তার হোসেন ও আনু মিয়াসহ সকল সদস্য এবং নারী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


     এই বিভাগের আরো খবর