,

বানিয়াচংয়ে দরিদ্র লোকজনের মধ্যে চাল ও শুকনো খাদ্য বিতরণ

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জের বানিয়াচংয়ে দরিদ্র লোকজনের মধ্যে চাল ও শুকনো খাদ্য বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস পরিস্থিতিতে তৃতীয় লিঙ্গ,ইস্ত্রি শ্রমিক,সেলুন শ্রমিক,সিএনজি শ্রমিক,টমটম, রিকশা চালক,চায়ের দোকানদার, ধানকাটা শ্রমিকসহ সমাজের নিম্ন আয়ের কর্মহীন লোকদের মধ্যে ত্রানের চাল শুকনো খাবার ও মাস্ক বন্টন করা হয়।
২০ এপ্রিল সোমবার সকাল ১১ ঘটিকায় বানিয়াচং উপজেলা পরিষদ মাঠে উপস্থিত থেকে ত্রাণ বণ্ঠন করেন জাতীয় সংসদের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ¦ এডভোকেট আব্দুল মজিদ খাঁন, হবিগঞ্জের জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান,বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন খন্দকার, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন ও হাসিনা আক্তার, সহকারি কমিশনার (ভূমি) মোঃ মতিউর রহমান খাঁন, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম খোকন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাশ, কালের কণ্ঠ’র প্রতিনিধি মোশাহেদ মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুন খাঁন,সাধারণ সম্পাদক সাইম হাসান পুলক প্রমুখ।
পরে দপুরে অতিথিবৃন্দ বানিয়াচংয়ের উত্তরের হাওড়ে ধানকাটতে আসা শ্রমিকদের মাঝে ত্রাণের চাল ও শুকনো খাবার বিতরণ করেন।

এ ব্যাপারে জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান বলেন, বানিয়াচংয়ের দরিদ্র লোকজন কেউরই খাদ্যের অভাব থাকবে না । প্রয়োজনে আরো বরাদ্ধ দেওয়া হবে। ইতিমধ্যে আমরা কৃষি শ্রমিকদের জন্য বিশেষ প্রনোদনার ব্যাবস্থা করেছি। সবাই নিরাপদ দুরত্ব বজায় রাখার পাশাপাশি সরকারি সকল আদেশ মেনে চলবেন। মনে রাখবেন সবার সহযোগীতাই পারে আমাদেরকে করোনার মতো মহামারী থেকে রক্ষা করতে।

হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ¦ এডভোকেট আব্দুল মজিদ খাঁন বলেছেন বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সর্বোচ্চ সতর্কতার সহিত বরাদ্ধকৃত ত্রান বন্টন করে যাচ্ছি। ইরিবোরো মৌসুমে সবাই হাওড়ে গিয়ে নিজেদের ধান কাটুন। মনে রাখবেন সভাই মিলে একসাথে কাজ না করলে হাওড়ের পাকা ধান সঠিক সময়ে গোলায় তুলতে পারবেন না। করোনা ভাইরাসের কারনে বানিয়াচং আজমিরীগঞ্জের মানুষ কেউই না খেযে থাকতে হবেনা।
ছবি ক্যাপঃ হাওড়ে কৃষি শ্রমিকদের মধ্যে ত্রাণ সহায়তা দিচ্ছেন এমপি মজিদ খান ও জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান।


     এই বিভাগের আরো খবর