,

প্রতিকী ছবি করোনাভাইরাস (কোভিড-19)

করোনায় সরকাররে পাশে দাড়ালো আকিজ গ্রুপ

সময় ডেস্ক : দেশে মহামারি করোনাভাইরাস প্রতিরোধের যুদ্ধে সরকারের পাশে দাঁড়িয়েছে আকিজ গ্রুপ। আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দীন (সিআইপি) সেন্ট্রাল পুলিশ হাসপাতালে ব্যবহাররে জন্য বিদেশ থেকে আমদানকিৃত মেডিকেল সরঞ্জামাদি প্রদান করেছেন। গত ১৯এপ্রিল (রোববার) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে মন্ত্রী আসাদুজ্জামান খান কামালের নিকট এসব মেডিকেল সরঞ্জামাদি প্রদান করেন তিনি।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন, সুরক্ষাসেবা বিভাগের সচিব মো. শহীদুজ্জামান, নবনযিুক্ত আই জি পি ড. বেনজীর আহমেদ ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অন্যান্য র্কমর্কতাবৃন্দ। এ সময় ১০০ আইসোলেশন বেড, ডাক্তারদের জন্য দুইটি অটোমেটিক স্প্রে চেম্বার, ভেনটিলেশন ইকুইপমেন্টসহ জরুরি প্রয়োজনীয় ওষুধপত্র হস্তান্তর করা হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, আমাদের পুলিশ বাহিনী অবিরাম রাতদিন কাজ করে যাচ্ছে এবং এই কাজ করতে গিয়ে তারা নিজেরাই করোনা পজটিভি হচ্ছেন। আজকে এই দুর্দিনে আকিজ গ্রুপ র্সবপ্রথম এগিয়ে এসেছে। এ জন্য আমরা আকিজ গ্রুপের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ ছাড়াও নবনযিুক্ত আইজিপি ড. বেনজীর আহমেদ আকিজ গ্রুপের এই মানবিক সহায়তা প্রদানে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

এ দিকে আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দীন দেশবাসীর উদ্দেশে বলেন, লকডাউন র্কাযক্রম সফল ও মানুষকে ঘরে রাখার জন্য পুলিশ বাহিনীর সদস্যরা মাঠে দিনরাত পরিশ্রম করে চলেছেন। শুধু তাই নয় কোভিড-১৯ এ যে সকল রোগীরা মারা যাচ্ছেন তাদের দাফন কাজেও এই পুলিশ বাহিনীর সদস্যরা সহযোগিতা করছেন। অসহায় মানুষের পাশে দাঁড়ানোর এটিই উপযুক্ত সময়। তাই সামর্থ্যবানদের নিকট অনুরোধ দেশের স্বার্থে এগিয়ে আসুন।


     এই বিভাগের আরো খবর