,

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটি হবিগঞ্জ জেলা’র উদ্যোগে সদর হাসপাতালে আইসোলেশনে থাকা ২১ জন রোগীর জন্য ইলেক্ট্রিক কেটলি ও শুকনা ফল প্রদান

সংবাদদাতা : হবিগঞ্জ সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার ডাঃ ওমর ফারুক এঁর আহ্বানের ভিত্তিতে তাৎক্ষনিক ভাবে সাঁড়া দিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটি, হবিগঞ্জ জেলা’র নেতৃবৃন্দ হবিগঞ্জ সদর হাসপাতালে আইসোলেশনে থাকা ২১ জন করোনা ভাইরাস আক্রান্ত রোগীর জন্য খাবার পানি গরমের ২টি ইলেক্ট্রিক কেটলি এবং খেঁজুর, আপেল, মাল্টা ইত্যাদি ফল উপহার প্রদান করেছে। গতকাল ২৫এপ্রিল (শনিবার) বেলা ৩টায় সিভিল সার্জনের পক্ষে সদর হাসপাতালের আরএমও ডাঃ শামীমা আক্তার সংগঠনের আহ্বায়ক চৌধুরী মিসবাহুল বারী লিটন, সম্মানিত সিনিয়র সদস্য পীযুষ চক্রবর্তী, এডভোকেট সৈয়দ সামায়ুন বখ্ত, সদস্য সচিব ফরহাদ আহমেদ চৌধুরীর কাছ থেকে ইলেক্ট্রিক কেটলি ও খাদ্যসামগ্রী ফল গ্রহন করেন।
এসময় উপস্থিত ছিলেন- ডাঃ ওমর ফারুক, ডাঃ মিঠুন রায়, সচেতন নাগরিক কমিটির যুগ্ম আহ্বায়ক প্রভাষক মৃদুল কান্তি রায়, জেলা সদস্য মীর দুলাল, মিনহাদ আহমেদ চৌধুরী, নিতেশ রায়।
এসময় সচেতন নাগরিক কমিটির আহ্বায়ক চৌধুরী মিসবাহুল বারী লিটন ও সদস্য সচিব ফরহাদ আহমেদ চৌধুরী সিভিল সার্জনের প্রতিনিধি আরএমও ডাঃ শামীমা আক্তার-কে যেকোনো মানবিক প্রয়োজনে সংগঠনের পক্ষ থেকে সাধ্যমত সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।


     এই বিভাগের আরো খবর