,

হবিগঞ্জে প্রশাসনের নির্দেশ অমান্য করে সিএনজি স্ট্যান্ড

মোঃজুনাইদ চৌধুরী : হবিগঞ্জ জেলার অন্য সকল এলাকায় গন পরিবহন চলাচল বন্ধ থাকলেও বন্ধ হচ্ছে না হবিগঞ্জের ধুলিয়াখাল মিরপুর রোড এবং ধুলিয়াখাল কটিয়াদি রোডের গন পরিবহন চলাচল। প্রতিনিয়ত প্রতিদিন শতশত সি,এন,জি, অটোরিকশা সহ বিভিন্ন ধরনের গন পরিবহন চলাচল করে আসছে কিন্তু এই রোডে পুলিশ লাইন, জেলা কারাগা, যুব প্রশিক্ষণ কেন্দ্র,পলিটেকনিক্যাল ইন্সটিটিউট সহ হাজার হাজার পরিবারের বসবাস এই গন পরিবহন চলচলের কারনে সদরের গোপায়া,লস্করপু, পৈল, বাহুবলের মিরপুর, লামাতাশী ইউনিয়নের হাজার হাজার পরিবার করোনা আতংকের মধ্যে রয়েছে।

এলাকার সর্বসাধারনের দাবী এই ধরনের পরিবহনে নেই কোন সামাজিক দূরত্ব। আগের ন্যায় চলছে ঘোষাঘেষি করে যাত্রী আনা নেওয়া। এই বিষয়ে ধুলিয়াখাল বাজার কমিটির সভাপতির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আমি এই অস্থায়ী স্ট্যান্ড নির্মানের বিষয়ে আমি অবগত নই কিন্তু এই ভাবে গাড়ি চলাচলের কারনে এলাকাটি ঝুঁকিতে আছে।

এলাকাবাসী বলেন, এ বিষয়ে প্রশাসনের কঠোর পদক্ষেপ গ্রহন করা দরকার। যদি প্রশাসনের অনুমতি থাকে তাহলে সামাজিক দূরত্ব বজায় রেখে যাতে গাড়ি চলাচল করে। এই রাস্তা গাড়ি চলাচলের জন্য উন্মুক্ত হওয়া বাহিরের অনেক যাত্রী জেলা শহরে প্রবেশ করে হবিগঞ্জকে করোনা পরিস্থিতিতে ঝুকিপূর্ন শহরে রূপান্তরিত করছে। এই রাস্তাটিতে প্রশাসনের কঠের নজরদারি বাড়াতে দাবি জানান এলাকাবাসী।


     এই বিভাগের আরো খবর