,

প্রতিকী ছবি করোনাভাইরাস (কোভিড-19)

নবীগঞ্জে সন্দেহভাজন করোনা রোগী নমুনা সংগ্রহের আগেই ভাড়া বাসা থেকে পালিয়েছে,

আতঙ্কিত এলাকাবাসী

সলিল বরণ দাশ : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পৌরসভার চরগাঁও আবাসিক এলাকা থেকে সন্দেহভাজনকরোনাভাইরাস আক্রান্ত এক কাজের মহিলা ভাড়া বাসা থেকে পালিয়েছে।
স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকালে চরগাঁও পৌর এলাকার একটি ভাড়া বাসা থেকে ৪০ বছর বয়সী এক মহিলা তার ১১ বৎসরের ছেলে সন্তানকে নিয়ে পালিয়েছে।
বাসার মালিক জানান, আমার বাড়িতে দীর্ঘ দিন ধরে ভাড়াটিয়া হিসাবে বসবাস করে আসছিল স্বামী পরিত্যক্তা কাজের মহিলা উপজেলার বাউসা ইউনিয়নের বিলপার গ্রামের নিলুফার বেগম(৪০)। গত কয়েকদিন ধরে ওই রোগী জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তার শারীরিক অবস্থা দেখে করোনাভাইরাস সন্দেহে বাসার মালিক স্থানীয় কাউন্সিলরকে বিষয়টি জানালে তিনি নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযোগ করলে স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ এক স্বাস্থ্য কর্মীকে নমুনা সংগ্রহের জন্য পাঠান। সকাল ১০ টার দিকে কাউন্সিলর সহ স্বাস্থ্য
কর্মী সেখানে গিয়ে দেখতে পান মহিলার ঘরে থালা। মহিলা ভোর হবার আগেই বাসা থালা দিয়ে বাড়িওয়ালাকে না জানিয়ে পালিয়েছে। এই ঘটনায় স্থানীয় এলাকাবাসী ও মহিলা যে কয়েক
বাসায় কাজ করত সেই পরিবারগুলোতে আতঙ্ক দেখা দিয়েছে।
এব্যপারে স্থানীয় ওর্য়াড কাউন্সিলর জাহেদ চৌধুরী জানান, আমি আগেরদিন তার সাথে দেখে তাকে এান সহয়তা সহ সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়ে তাকে বাড়িতে অবস্থান করার কথা বলি। কিন্তু করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার সম্ভাবনা আছে শুনে ওই মহিলা ভয় পেয়ে পালিয়েছে। এদিকে তার বিলপাড়ের বাড়িতে খুঁজ নিয়ে জানা যায় সে সেখানে যায়নি। পালিয়ে যাওয়ার ব্যাপারটি স্থানীয় পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে। এদিকে মহিলা অবস্থান করার বাড়িটি লকডাউন করে দেওয়া হয়েছে।
এব্যাপার নবীগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল বলেন, আমি আক্রান্তের খবর শুনেছি, তবে মহিলা পালিয়ে যাওয়ার খবর পাইনি। পালিয়ে থাকলে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে।


     এই বিভাগের আরো খবর