,

ময়মনসিংহের ভালুকায় ট্রাকের পিছনে পিকআপ ভ্যানের ধাক্কায় দম্পতি সহ ৩ জন নিহত

মুঃ মুস্তাকিম হুসাইন, বিশেষ প্রতিনিধি :  আজ ৩জুন (বুধবার) সকাল ৫ টার দিকে ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার ঢাকা – ময়মনসিংহ মহাসড়কের ভরাডোবা ক্লাবের বাজার এলাকায় ঢাকাগামী একটি পিকআপ ভ্যান অপর একটি দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দিলে পিকআপ ভ্যানে থাকা পোশাক শ্রমিক দম্পতি উভয়ে নিহত হয়েছে। নিহতরা হলেন- শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলা সদরের পোশাক শ্রমিক আক্কাস আলী (৪৮) ও তার স্ত্রী কুলেছা বেগম ( ৩৩)। অপরদিকে ভালুকা উপজেলার সিডস্টোর বাজার এলাকায় ঢাকাগামী একটি ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ভালুকা সদর উপজেলার কামরুল ( ৩৫) ঘটনাস্থলেই নিহত হয়েছেন।
ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলা সদর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি পিকআপ ভ্যান পোশাক শ্রমিকদের নিয়ে ঢাকা যাচ্ছিল। উল্লিখিত স্থানে গাড়িটি এস পৌঁছলে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পিছন থেকে ধাক্কা দেয়। এতে কাভার্ড ভ্যানের ভিতরে থাকা শ্রমিক দম্পতি আক্কাস ও কুলেসা বেগম ছিটকে রাস্তার উপর পড়ে যায়। এ সময় অন্য একটি কুলেছা বেগমকে পিষে চলে গেলে ঘটনাস্থলেই কুলেসা বেগম নিহত হয়েছেন। পরে খবর পেয়ে ভালুকা ফয়ার সার্ভিসের কর্মীরা এসে আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক আক্কাসকে মৃত ঘোষণা করেছেন।
আকষ্যিক এ ঘটনায় গুরুতর আহত অপর দম্পতি জসিম উদ্দিন (২৫)ও বৃষ্টি আক্তারকে (১৮) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আক্কাস ও কুলেছা বেগমের লাশ থানা রাখা আছে। ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।


     এই বিভাগের আরো খবর