,

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটি, বাহুবল উপজেলা শাখা গঠন

রকিব আহ্বায়ক, নজরুল যুগ্ম আহ্বায়ক, আফজল সদস্য সচিব

প্রেস বিজ্ঞপ্তি :  করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটি, বাহুবল উপজেলা শাখা গঠন করা হয়েছে। আজ, ১৯ জুন ২০২০ শুক্রবার সকাল ১০টায় বাহুবল বাজারস্থ মাদ্রাসা মার্কেটে শাপলা টেলিকমে সচেতন নাগরিক কমিটি, বাহুবল উপজেলা কমিটি গঠনের লক্ষ্যে মোঃ আব্দুর রকিব-এঁর সভাপতিত্বে এবং আরিফ হাসান আফজলের পরিচালনায় এক নাগরিক সভা অনুষ্ঠিত হয়।
সভায় বাহুবল উপজেলায় মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক স্বেচ্ছাসেবী সংগঠন গঠন কল্পে উপজেলা প্রশাসনের পাশাপাশি মানবিক কর্মকান্ড পরিচালনার সিদ্ধান্ত গৃহীত হয়।
উক্ত সভায় সর্বসম্মতিক্রমে মোঃ আব্দুর রকিব কে আহ্বায়ক, হাফেজ নজরুল ইসলাম কে সিনিয়র যুগ্ম আহ্বায়ক, এম. রানা তালুকদার, শফিকুল আলম দরছ, মোঃ ছাও মিয়া, মোঃ বিল্লাল মিয়া কে যুগ্ম আহ্বায়ক এবং আরিফ হাসান আফজল কে সদস্য সচিব মনোনীত করে ২১ সদস্য বিশিষ্ট করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটি, বাহুবল উপজেলা শাখা গঠন করা হয়েছে । কমিটিতে সদস্য হিসেবে মনোনীত করা হয়- আলমগীর হোসেন, আব্দুল কাইয়ুম, আব্দুল ওয়াদুদ শামীম, কাওছার আহমদ, জুনাঈদ তালুকদার, রফিকুল ইসলাম সুমন, এম হামিদুর রহমান, হেলাল আহমদ, শাকিল মাহমুদ, মোস্তফা কামাল, মঞ্জুরুল ইসলাম, ইমন আহমেদ, আব্দুর রহিম, রিয়াজ আল মঞ্জুর।
করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটি, হবিগঞ্জ জেলার আহ্বায়ক চৌধুরী মিসবাহুল বারী লিটন ও সদস্য সচিব ফরহাদ আহমেদ চৌধুরী ২১ সদস্য বিশিষ্ট করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটি, বাহুবল উপজেলা কমিটি অনুমোদন দেন এবং নবগঠিত কমিটির সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এছাড়া করোনাকালে মানবিক কর্মকান্ডের মাধ্যমে সাধারণ মানুষের পাশে থেকে সাধ্যমত কাজ করার আহ্বান জানানো হয়।


     এই বিভাগের আরো খবর