,

নবীগঞ্জ বাজার মনিটরিংয়ে ইউএনও, স্বাস্থবিধি না মানায় জরিমানা

জাবেদ ইকবাল তালুকদার : দেশের ৬৪জেলাতেই হানা দিয়েছে মহামারি করোনাভাইরাস। হবিগঞ্জের নবীগঞ্জেও এসে হানা দিয়েছে এই মহামারি ভাইরাস। নবীগঞ্জে ভাইরাস হানা দিলেও নবীগঞ্জের মানুষের মাঝে নেই কোন সচেতনতা অবাধে মাস্কবিহীন চলাফেরা করছে মানুষ। তবে এই করুন পরিস্থিতিতেও থেমে নেই উপজেলা প্রশাসন। প্রতিনিয়তই বাজার মনিটরিং সহ মানুষকে সচেতন করতে কাজ করে যাচ্ছে। আজও বাজার মনিটরিংয়ে মাইক হাতে নেমেছিলেন ইউএনও বিশ্বজিত কুমার পাল। স্বাস্থ্যবিধি না মানার কারনে ১০ জনকে ১৭,৫০০ টাকা জরিমানা করেছেন এবং মাইক হাতে নবীগঞ্জবাসীকে সতর্কবার্তা দিয়েছেন।

সতর্কবার্তায় ইউএনও  বলেন, সামাজিক দুরত্ব নিশ্চিত করে, স্বাস্থ্যবিধি অনুসরন পূর্বক সীমিত পরিসরে বিকাল চারটা পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করা যাবে। অতিপ্রয়োজন ব্যতীত ঘরের বাইরে যাবেন না। সার্বক্ষণিক মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে। সাবান পানি, জীবানুনাশক ব্যবহার নিশ্চিত করতে হবে। ফুটপাত/রাস্তা দখল করে দোকানের সামনে/দরজা/সাটার এর বাইরে দোকানের কোন মালামাল রেখে ব্যবসা করা যাবে না।

বাজার মনিটরিংয়ে ইউএনওর সাথে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান, এস.আই শামছুল, এস.আই ফখরুজ্জামান, এস.আই সম্রাট সহ একদল পুলিশ ফোর্স।


     এই বিভাগের আরো খবর