,

বানিয়াচংয়ে ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন

বিভিন্ন জনের নিকট চাঁদা দাবী

এস এম খোকন : বানিয়াচংয়ে ইউএনও মাসুদ রানার সরকারী মোবাইল ফোনের নাম্বার ক্লোন করে বিভিন্ন মানুষের নিকট চাঁদা দাবী করছে প্রতারক চক্র। ইতিপূর্বে আরও ৪ বার ইউএনও‘র সরকারী নাম্বার ক্লোন করে চাঁদা দাবী করেছে প্রতারক চক্র। একাধিকবার অপরাধ সংঘটিত করে পার পেয়ে যাওয়ায় প্রতারক চক্র থেকে যাচ্ছে ধরাছোয়ার বাইরে। আজ, ২৯ জুন সোমবার দুপুরে বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসিয়াল ফেসবুক একাউন্ট থেকে সিম নাম্বার ক্লোন করার বিষয়টি জানানো হয়।
এ ব্যাপারে বানিয়াচং রত্না উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ তাহের জানান, ইউএনও স্যারের সরকারী মোবাইল নাম্বার থেকে আমাদের বিদ্যালয়ের জন্য ল্যাপটপ দেওয়ার কথা বলে আমাকে ফোন দেওয়া হয়। আমাকে ০১৩০৯৪১৩০৩২ বিকাশ নাম্বার ও দেওয়া হয়েছে। বিষয়টি সন্দেহ হলে আমি যোগাযোগ করে জানতে পারি সিম
নাম্বারটি ক্লোন করা হয়েছে এবং বিষয়টি প্রতারক চক্রের কাজ। বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানা বলেন, ঘটনা সত্য। আমরা এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যাবস্থা নেব।
বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন জানান, কারও মোবাইল নাম্বার ক্লোন হলে ওই ক্লোনকারী নাম্বার থেকে ফোন দিলে ক্লোনকৃত নাম্বার দেখা যাবে। আবার পুনরায় কলব্যাক করলে সঠিক নাম্বার অর্থাৎ ক্লোনকৃত নাম্বারেই কল
যাবে।
তিনি জানান এ বিষয়টি জানজানি হয়েছে বিধায় আর কোন সমস্যা হবেনা বলে আমি মনে করছি। তবে প্রতারক চক্রটির বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যাবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।


     এই বিভাগের আরো খবর