,

হবিগঞ্জে মাদক নির্মুল ও বাল্যবিবাহ বন্ধ করতে আলোচনা সভা

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ পৌরসভার দুটি এলাকার সকল শ্রেণীপেশার লোকদের নিয়ে মাদক নির্মুল ও বাল্যবিবাহ বন্ধ করতে সদর মডেল থানা পুলিশের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গত বুধবার বিকেলে পৌর এলাকার উমেদনগর মধ্যহাটি ও যশেরআব্দা এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়। ১নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হাশেম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) পিপিএম-সেবা মোঃ রবিউল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী। প্রধান অতিথি সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম পিপিএম-সেবা তার বক্তব্যে বলেন, মাদক একটি পরিবারকে ধ্বংস করে দেয়। যা সমাজের জন্য বোঝা হয়ে দাড়ায়। বাংলাদেশ পুলিশ প্রধান মাননীয় আইজিপি সাহেবের নির্দেশনায় দেশব্যাপী মাদক নির্মূলের জন্য সামাজিক আন্দোলন ও আইনানুগ কার্যক্রম অব্যাহত থাকবে। প্রত্যেক পরিবারের সন্তান সন্ধ্যার পর যেন বাহিরে না যায় সে ব্যাপারে সতর্ক থাকার আহব্বান জানান তিনি।
বিশেষ অতিথি মোঃ মাসুক আলী তার বক্তব্যে বলেন, মাদকের বিরুদ্ধে সবাইকে স্বোচ্ছার হওয়ার আহব্বান জানান। মাদকের সাথে জড়িতদের বিরুদ্ধে সামাজিকভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। মাদক ব্যবসায়ী, মাদকসেবী ও পৃষ্টপোষকদের বিরুদ্ধে গ্রেফতার অভিযান অব্যাহত থাকবে। তাছাড়া মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। মাদক ব্যবসায়ীদের তালিকা সদর থানায় দেয়ার জন্য বলা হয় এবং তথ্য প্রদানকারীর পরিচয় গোপন রাখা হবে। সভায় এলাকারবাসী পক্ষে নূর ইসলাম, হাবিবুর রহমান, ফরহাদ হোসেন, সমুজ আলী, সম্রাট খান, আবুল কাশেম রুবেল, বুলবুল আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন। এসময় ওয়ার্ড কাউন্সিলর আবুল হাশেমসহ এলাকাবাসী মাদকের বিরুদ্ধে সার্বিক সহযোগীতার আশ্বাস দেন পাশাপাশি তাদের এলাকা মাদকমুক্ত করার অঙ্গীকার ব্যক্ত করেন।


     এই বিভাগের আরো খবর