,

নবীগঞ্জে আরো ১জনের করোনা শনাক্ত

জাবেদ ইকবাল তালুকদার : হবিগঞ্জের নবীগঞ্জে আরো ১জনের শরীরে করোনাভাইরাস (কোভিড ১৯) এর সংক্রমন পাওয়া গেছে। গতকাল, ৩০জুলাই সন্ধা ৬টার দিকে এ রিপোর্ট আসে। এর আগে কয়েক ধাপে নবীগঞ্জের ১৩৫ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমন পাওয়া যায়। এখন পর্যন্ত নবীগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ১৩৭জন। দৈনিক হবিগঞ্জ সময়ের এ প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ উপজেলা স্বা্স্থ ও প.প.  কর্মকর্তা ডা. আব্দুস সামাদ।

নবীগঞ্জ থেকে এখন পর্যন্ত ১০৭২জনের নমুনা সংগ্রহ করে ল্যাভে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে ১৩৬জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে ও ৮০৯জনের করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে উপজেলায় আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত ৯১জন সুস্থ হয়েছেন এবং ১জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। নবীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের টি.এইচ.ও ডা. আব্দুস সামাদ দৈনিক হবিগঞ্জ সময়ের এ প্রতিবেদককে এসব তথ্য জানান।

তিনি আরো বলেন, নবীগঞ্জে প্রতিদিন বেড়ে চলছে করোনা আক্রান্তের সংখ্যা। প্রয়োজন ছাড়া কেউ বাইরে বের হবেন না। বাইরে বের হলে মাস্ক পরিধান করুন। শারীরিক দুরত্ব বজায় রেখে স্বাস্থবিধি মেনে চলাফেরা করুন।নিজের ও পরিবারের কথা ভেবে সবাই সতর্ক থাকুন সুস্থ থাকুন।


     এই বিভাগের আরো খবর