,

নবীগঞ্জে ঈদের দিন ঘুরতে গিয়ে নৌকা ডুবে দুই কিশোরীর মৃত্যু, দাফন সম্পন্ন

জাবেদ ইকবাল তালুকদার : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ৮নং নবীগঞ্জ সদর ইউনিয়নের পঞ্চিম তিমিরপুর গ্রামে ঈদের দিন মা-বাবা বাড়িতে না থাকায় সবার অগোচরে নৌকা নিয়ে ঘুরতে গিয়ে নৌকা ডুবে ০২ কিশোরীর মৃত্যু হয়েছে। গতকাল, শনিবার (১ আগষ্ট) ঈদের দিন দুপুরে নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের পাশে গজারিয়া বিলে ঘুরতে গিয়ে এ নৌকাডুবির ঘটনা ঘটে। নিহত দুইজন হলো পশ্চিম তিমিরপুর গ্রামের মনই উদ্দিনের মেয়ে পপি আক্তার (৮) ও একই গ্রামের সালাম মিয়ার মেয়ে মনি আক্তার (৭)।

পুলিশ, স্থানীয় ও নিহত ২কিশোরীর পিতা সুত্রে জানা যায়, মাঝেমধ্যেই ওই ২কিশোরী নৌকা নিয়ে পশ্চিম তিমির পুর গ্রামের পাশে গজারিয়া বিলে খেলা করতে যেত। গতকালও ওই ২কিশোরী নৌকা নিয়ে দুপুরে খেলা করতে পাশ্ববর্তী গজারিয়া বিলে চলে যায়। নৌকাটি বিলের মাঝখানে গিয়ে পানিতে পূর্ণ হয়ে নৌকা ডুবে ওই ২ কিশোরী বিলের পানিতে ডুবে যায়। বানিয়াচং থানার বক্তারপুর গ্রামের ১মহিলা দেখতে পান ২টি মেয়ে ১টি নৌকা চালাচ্ছিল হঠাৎ দেখেন ২ মেয়েও নেই নৌকাও নেই সাথে সাথে তিনি পশ্চিম তিমির পুর গ্রামের ১ ব্যাক্তিকে জানালে ওই বিলে গিয়ে ওই ২ কিশোরীর লাশ উদ্ধার করেন। বিকাল ৫টার দিকে ওই ২কিশোরীর দাফন সম্পন্ন হয়। পরে খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঈদের দিন এই দুই কিশোরীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে

উল্লেখ্য, বিভিন্ন যোগাযোগমাধ্যম ও লোকমুখে প্রচার হয়েছে নৌকায় আরো কয়েকজন ছিল। গ্রামবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে নৌকায় নিহত ওই ২কিশোরী ছাড়া আর কেউ ছিলনা।


     এই বিভাগের আরো খবর