,

ছোট বহুলা গ্রামে সন্ত্রাসীদের হামলায় গাড়ি ভাংচুর ॥ যাত্রীদের পিটিয়ে টাকা ছিনতাই-

হবিগঞ্জ শহরতলীর ছোট বহুলা গ্রামে সন্ত্রাসীরা একটি নোহা গাড়ি ভাংচুর এবং এর চালক ও যাত্রীদের মারধোর করে টাকা পয়সা মোবাইল ফোনসহ মূল্যবান কাজগপত্র ছিনতাই করে নিয়ে গেছে। এ ঘটনার প্রতিবাদে হবিগঞ্জ জেলা মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় বক্তারা অভিযোগ করেন, গতকাল রবিবার সকালে ছোট বহুলা গ্রাম থেকে একটি নোহা গাড়ি যাত্রী নিয়ে যাবার পথে ওই গ্রামের মতিন মিয়া, সাইদুর মিয়া, আবুল হোসেন, আলামিন, জলিল, লিটন, রিপন, আনোয়ার, সুজনসহ কতিপয় লোক গাড়িটি আটকিয়ে ভাংচুর ও ড্রাইভার ওয়াহিদ মিয়া ও যাত্রী মইনুদ্দিন, আলমগীর, নাছির, রব্বানী, সোহেল ও হাবিবকে মারধোর করে ৬টি মোবাইল ফোন ও কাগজপত্রসহ নগদ ৬০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। আহত অবস্থায় ড্রাইভার ওয়াহিদ মিয়াকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
প্রতিবাদ সভায় বক্তারা ন্যাক্কারজনক এ ঘটনার তীব্র নিন্দা জানান এবং এ ঘটনায় জড়িত সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলন কর্মসূচি দেয়া হবে।
সংগঠনের সভাপতি আরজত আলীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সোহেল এ চৌধুরী, কামাল মিয়া, নওশের আলী, নারায়ন রবি দাসসহ জেলা মাইক্রেবাস শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি


     এই বিভাগের আরো খবর