,

কামড়াপুরে ছুরিকাঘাতে যুবক নিহত ॥ আহত ১

জুয়েল চৌধুরী ॥ হবিগঞ্জ শহরতলীর আলমপুর বাজারে পাওনা টাকার জের ধরে বন্ধুর ছুরিকাঘাতে রাসেল মিয়া (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। গত বুধবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে এ ঘটনা ঘটে। রাসেল বানিয়াচং উপজেলার নয়া পাথাড়িয়া গ্রামের মৃত লাল মিয়ার পুত্র। স্থানীয় সূত্রে জানা যায়, শহরতলীর যশেরআব্দা এলাকার দীপকের কাছে ৫শ’ টাকা পাওনা ছিল উমেদনগর এলাকার কিতাব আলীর পুত্র সোহাগের। সন্ধ্যায় সোহাগ দীপককে ফোন করে আসতে বলে। কিছুক্ষণ পর দীপক তার বন্ধু রাসেলকে সাথে নিয়ে আলমপুর বাজারে এলাকায় এলে সোহাগ দীপকের কাছে টাকা চায়।

এ নিয়ে তাদের মধ্যে বাক-বিতনন্ডা শুরু হয়। এক পর্যায়ে তিনজনই কোমড় থেকে অস্ত্র বের করে মারামারিতে লিপ্ত হয়। এ সময় রাসেল ও সোহাগ গুরুতর আহত হয়। এ অবস্থায় দিপকসহ তার সাথে থাকা আরো কয়েকজন তাদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে রেখে পালিয়ে যায়। পরে চিকিৎসক সাইফুর রহমান সোহাগ যুবক রাসেলকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানার ওসি ইয়াছিনুল হক, ওসি (তদন্ত) ডালিম আহমেদ ও মক্রমপুর ইউপি চেয়ারম্যান হাসপাতালে ছুটে যান। ওসি ইয়াছিনুল হক জানান, দিপক ও সোহাগের বিরুদ্ধে ছিনতাই, ডাকাতি, নারী নির্যাতন ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।

ইতোপূর্বে দিপককে ধরতে গেলে পুলিশের উপর সে হামলা চালায়। এ সময় তৎকালীন এসআই মিজানসহ বেশ কয়েকজন পুলিশ আহত হয়। পরে গুলিবিনিময়ের মাধ্যমে তাকে আটক করে কারাগারে প্রেরণ করা হয়। গতকাল বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের জিম্মায় হস্তান্তর করা হয়। এ রিপোর্ট লেখাকালে কোন মামলা হয়নি। আহত সোহাগ সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।


     এই বিভাগের আরো খবর