,

বাবার স্বপ্নকে বাস্তবায়ন করতে নির্বাচনে অংশ নিয়েছি: সাদ এরশাদ

সময় ডেস্ক ॥ নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে জাপা প্রার্থী সাদ এরশাদের প্রচারণা ততই জোরালো হচ্ছে। সাদ এরশাদের গণসংযোগ ব্যাপক সারা ফেলেছে ভোটারদের মাঝে। তিনি ছুটে চলেছেন গ্রাম থেকে নগরের অলিগলিতে। ইতিমধ্যেই সাধারণ ভোটারদের মনও তিনি জয় করেছেন। গতকাল শুক্রবার সাদ এরশাদ নগরীর বেশ কয়েকটি পয়েন্টে গণসংযোগ করে নির্বাচনি প্রচারণা চালিয়েছেন।

গণসংযোগকালে সাদ এরশাদ বলেন, আমার প্রয়াত পিতা জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদকে এখানকার মানুষ সারাজীবন ভালোবাসা দিয়েছেন বলেই তিনি এখানে বারবার এমপি নির্বাচিত হয়েছেন। আমি আমার বাবার স্বপ্নকে বাস্তবায়ন করতে নির্বাচনে অংশগ্রহণ করেছি। আমাকে যদি বিজয়ী করা হয় তাহলে আমার বাবার অসমাপ্ত কাজগুলো শেষ করে নতুন কিছু করার চেষ্টা করব। চেষ্টা করবো বাবার লালিত স্বপ্নগুলো বাস্তবায়ন করার।
তিনি দলমত নির্বিশেষে সকলকে লাঙ্গল প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে বলেন, জাতীয় পার্টিতে কোন বিভক্তি নেই। দল আগের চেয়ে শক্তিশালী। দলের সবাই লাঙ্গলের বিজয়ের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করছে বলে তিনি মন্তব্য করেন।
সাদ এরশাদের প্রচারণায় দলের পক্ষে ছিলেন জাপার যুগ্ম সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক সাফিউল ইসলাম সাফি,সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুল বারী মুন্সি, যুব নেতা শাহিন হোসেন জাকির প্রমুখ।


     এই বিভাগের আরো খবর