,

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটির সচেতনতামূলক প্রচারনা ও জীবানুনাশক স্প্রে অব্যহত

প্রেস বিজ্ঞপ্তি : করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটি হবিগঞ্জ জেলার উদ্যোগে মঙ্গলবার বেলা ১২টা থেকে হবিগঞ্জ শহরের তিনকোনা পুকুর পাড়, রাজনগর রোড, টাউনহল রোড, আর.ডি হল এলাকা, পুরান মুন্সেফী, উত্তর শ্যামলী (আংশিক) সাধুর মাজার, সিনেমা হল রোড (আংশিক), এলাকায় সচেতনতামূলক প্রচারনা ও জীবানুনাশক স্প্রে করা হয়। এতে অংশ নেন সিপিবির সাধারন সম্পাদক ও করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটির সম্মানীত সিনিয়র সদস্য পীযুষ চক্রবর্তী, জেলা ন্যাপের সাধারন সম্পাদক ও করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটির সদস্য সচিব ফরহাদ আহমেদ চৌধুরী, জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারন সম্পাদক তাহমিনা গাজী, সম্মানীত সদস্য মীর দুলাল, সম্মানীত সদস্য আশরাফ উদ্দিন চৌধুরী অনিক, শাহ জালাল আহমেদ, অনিম চৌধুরী প্রমূখ।
এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটির আহ্বায়ক চৌধুরী মিসবাহুল বারী লিটন এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল হবিগঞ্জ জেলা প্রশাসক কামরুল হাসান’র সাথে সৌজন্য স্বাক্ষাৎ করেন। এসময় জেলা প্রশাসক সচেতন নাগরিক কমিটির চলমান কার্যক্রমের প্রশংসা করেন এবং সকল সহযোগিতা প্রদানের আশ্বাস পুনঃব্যক্ত করেন।
প্রতিনিধি টিমে ছিলেন, সিনিয়র সদস্য সৈয়দ সামায়ুন বখত, সদস্য সচিব ফরহাদ আহমেদ চৌধুরী।
হবিগঞ্জবাসীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে নিয়মিত চেম্বার খোলা রেখে সাধারন মানুষকে চিকিৎসা সেবা দেওয়ার জন্য ভূতপূর্ব ন্যাপ নেতা, প্রবীন বিশিষ্ট চিকিৎসক ডাঃ তপন দাশগুপ্ত-কে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ তাঁর চেম্বারে দেখা করে ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন- পীযুষ চক্রবর্তী, চৌধুরী মিসবাহুল বারী লিটন, এডভোকেট সৈয়দ সামায়ুন বখত, ফরহাদ আহমেদ চৌধুরী, অনুপ কুমার দেব (মনা)।


     এই বিভাগের আরো খবর