,

করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া সাংবাদিক খোকনের স্ত্রী ও ছেলেরও করোনা শনাক্ত

সময় ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া সাংবাদিক হুমায়ুন কবির খোকনের পর এবার তার স্ত্রী ও ছেলেরও করোনা শনাক্ত হয়েছে। তাদের রাজধানীর রিজেন্ট হাসপাতালে আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গতকাল ২মে (শনিবার), রিজেন্ট হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তারিক শিবলী এই তথ্য নিশ্চিত করেছেন। সাংবাদিকদের তিনি আরও জানিয়েছেন, সাংবাদিক খোকন হুমায়ুন কবির মারা যাওয়ার দিনই তার স্ত্রী ও ছেলের নমুনা সংগ্রহ করা হয়। গত ১মে (শুক্রবার) রাতে দুজনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে হাসপাতাল থেকে খবর দেওয়া হলে বাসায় তালা লাগিয়ে রাত ১২টার দিকে অ্যাম্বুলেন্সে করে দু’জনই হাসপাতালে আসেন। এরপর থেকেই তাদের আইসোলেশনে রাখা হয়েছে।  তিনি জানান, এখন পর্যন্ত তারা দু’জনই সুস্থ আছেন, ঠিকমত অক্সিজেন সরবরাহ করা হচ্ছে।

দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদক হুমায়ুন কবির খোকন গত ২৮ এপ্রিল রাতে রিজেন্ট হাসপাতালে মারা যান। তিনি বেশ কিছু দিন ধরেই দাঁতের ব্যথায় ভুগছিলেন, সঙ্গে ছিল জ্বর, কাশি ও শ্বাসকষ্ট। অবস্থা খারাপ হলে তাকে রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে তিনি মারা যান। পরবর্তী সময়ে তার নমুনা সংগ্রহ করা হলে তিনি করোনায় আক্রান্ত ছিলেন বলে জানা যায়। পরে গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদ নগরে তাকে দাফন করা হয়। খোকনের মৃত্যুর দিনই তার স্ত্রী ও তিন সন্তানেরও নমুনা সংগ্রহ করা হয়েছিল। পরে তাদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়। তিন সন্তানের মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত ছেলে আশরাফুল আবির বেসরকারি  নর্থসাউথ বিশ্ববিদ্যালয় অধ্যায়নরত।


     এই বিভাগের আরো খবর