,

করোনা আক্রান্ত নন আইনশৃংখলা রক্ষায় বিশেষ অবদানের জন্য ওয়াল্ড পিস এ্যাওয়ার্ড পদক প্রাপ্ত নবীগঞ্জ থানার সাবেক ওসি করোনা যুদ্ধা ইকবাল

জাবেদ ইকবাল তালুকদার : সবাইকে সুস্থ রাখতে গিয়ে নিজেই অসুস্থ হয়ে হাসাপাতালে ভর্তি হয়েছিলেন নবীগঞ্জ থানার সাবেক ওসি ও মাধবপুর থানার বর্তমান ওসি ইকবাল হোসেন। গত ৭ জুন  তিনি সিলেট নর্থ ইষ্ট মেডিকেল এন্ড হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিলেন বলে জানা যায়।

এ ব্যপারে ওসি ইকবাল হোসেন দৈনিক হবিগঞ্জ সময়ের এ প্রতিবেদককে বলেন, গত ৭ই জুন মাধবপুরে করোনা পরীক্ষায় নেগেটিভ আসার পরও ‘কয়েক দিন ধরে শরীর খারাপ যাচ্ছিল। হালকা জ্বর ছিল। করোনা ভাইরাসের লক্ষন শরীরে বিদ্যমান থাকায় উন্নত চিকিৎসার জন্য সিলেট নর্থ ইষ্ট মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি হয়েছিলাম। করোনা ভাইরাস সংক্রমন আছে কিনা তা নিশ্চিত হতে সিলেট নর্থ ইষ্ট মেডিকেল এন্ড হাসপাতালে আবার নমুনা দেওয়া হয়েছিল। আলহামদুলিল্লাহ সেখানেও করোনা পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট এসেছে। অসুস্থ হওয়ার আগে তিনি মাধবপুর থানার আবাসিক কোয়াটারে ছিলেন। সেখান থেকেই তাকে সিলেট নর্থ ইষ্ট মেডিকেল এন্ড হাসপাতালে নেওয়া হয়েছিল। বর্তমানে তিনি সুস্থ হয়ে মাধবপুর থানায় নিজ কর্মস্থলে আবারো করোনা যুদ্ধে ফিরেছেন। গত ২১জুন তিনি নিজ কমংস্থলে ফিরেছেন বলে দৈনিক হবিগঞ্জ সময়ের এ প্রতিবেদককে জানান।

উল্লেখ্য, নবীগঞ্জ থানায় সন্ত্রাস, মাদক, জঙ্গীসহ সকল অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে আইনশৃংখলা রক্ষায় বিশেষ অবদানের জন্য তিনি ওয়াল্ড পিস এ্যাওয়ার্ড/২০১৯ পদক প্রাপ্ত হয়েছেন।


     এই বিভাগের আরো খবর