,

গভীর রাতে গাড়ি থামিয়ে মিলল দেড় কোটি টাকা

সময় ডেস্ক : কুমিল্লার দাউদকান্দিতে একটি প্রাইভেটকার থেকে এক কোটি ৬০ লাখ টাকাসহ তিনজনকে আটক করা হয়েছে। গত বুধবার গভীর রাতে দাউদকান্দি মডেল থানার পুলিশের একটি টহলদল দাউদকান্দি বলদাখাল থেকে চাঁদপুর সড়কে গোয়ালমারী এলাকা থেকে তাদের আটক করে। আটক ব্যক্তিরা হলেন- অমল কমকার, অন্তুল কর্মকার ও সুকদেব কর্মকার। তারা চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার বাসিন্দা। গতকাল বৃহস্পতিবার বিকেল মামলা দায়েরের পর তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। এর পর ঘটনাটি জানাজানি হয়।
পুলিশ জানায়, গত বুধবার গভীর রাতে গোয়ালমারী এলাকায় কর্তব্যরত টহলদল প্রাইভেটকারটির সন্দেহজনক গতিবিধি লক্ষ্য করে এবং সেটিকে আটকাতে সক্ষম হয়। পুলিশের উপস্থিতি দেখে প্রাইভেটকার আরোহীরা ভড়কে যায়। পুলিশ তাদের ব্যাগে কী রয়েছে জিজ্ঞেস করলে তারা জানায় স্বর্ণ বিক্রির টাকা রয়েছে। কর্তৃপক্ষের নির্দেশে টহল দলটি গাড়িসহ থানায় নিয়ে যায়। তাদের কাছ থেকে এক কোটি ৬০ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।
দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, ‘টাকাগুলো কার, কোথা থেকে এসেছে, তারা মানিলন্ডারিংয়ের সঙ্গে জড়িত কিনা? এসব ব্যাপারে আমরা তদন্ত চালাচ্ছি।’


     এই বিভাগের আরো খবর