,

হবিগঞ্জ ও লাখাইয়ে পূজারীদের সাথে এমপি আবু জাহিরের শুভেচ্ছা বিনিময়

স্টাফ রিপোর্টার ॥ শারদীয় দুর্গাপূজায় অষ্টমীর দিনে হবিগঞ্জ পৌরসভা, সদর উপজেলার লোকড়া, পইল, লাখাই উপজেলার করাব, বুল্লা, বামৈ ও মোড়াকরি ইউনিয়নের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। তিনি গতকাল শনিবার বিকেলে লাখাই উপজেলার মোড়াকরি ইউনিয়নের মন্ডপগুলোতে গিয়ে পূজারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। পরে একে একে করাব, বুল্লা, বামৈ ও সদরের লোকরা ও পইল ইউনিয়নে পূজামন্ডপ পরিদর্শন করেন। রাতে জেলা শহরে ফিরে তিনি হবিগঞ্জ পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের বিভিন্ন পূজা মন্ডপ ঘুরে দেখেন এবং তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
প”থক পূজামন্ডপ পরিদর্শনের সময় সংক্ষিপ্ত বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, করোনার ভয়াহতাকে উপেক্ষা করে নিজের জীবন বাজী রেখে আমি তিন উপজেলাবাসীর পাশে থেকেছি। অস্বচ্ছলদের হাতে প্রধানমন্ত্রীর খাবার পৌঁছে দিয়েছি। তাদেরকে সচেতন করতে আপ্রাণ প্রচেষ্ট চালিয়েছি। প্রতিটি পূজায়ই আমি আপনাদের সাথে এসে দেখা করি। কারণ আপনারা আমাকে আপানাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন। তাই আপনাদের পাশে থাকাই আমার দায়িত্ব ও কর্তব্য।
এ সময় সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসবটি নির্বিঘ্নে সম্পন্ন করতে প্রশাসনের পাশাপাশি আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীগণকে আন্তরিকভাবে কাজ করার অনুরোধ জানান। পাশাপাশি করোনা ভাইরাস সংক্রমন থেকে বাঁচতে সকল মন্ডপে সরকারি স্বাস্থ্যবিধি শতভাগ অনুসরণের অনুরোধ করেন।
পূজা মন্ডপ পরিদর্শনকালে এমপি আবু জাহির এর সঙ্গে ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুসি কান্ত হাজং, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া আক্তার, বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, লোকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস, করাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক অহামেদ, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহফুজ মিয়া, জুয়েল রানা আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, মাসুকুর রহমান মাসুক, বাদশা মিয়া, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট খোকন গোপ সৌরভ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার, ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, করাব ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল কদ্দুছ, মোড়াকরি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী ইছাক মিয়া, উপজেলা ছাত্রলীগের আহবায়ক খায়ের উদ্দিন, যুগ্ম আহবায়ক শরিফুল আলম রনি প্রমুখ


     এই বিভাগের আরো খবর