,

তৃতীয় বিয়েও টিকছে না শ্রাবন্তীর!

সময় ডেস্ক ॥ ফের বিয়ে ভাঙছে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর! কাছের বন্ধুকে বিয়ে করার দেড় বছরের মাথায় দাম্পত্য জীবনে ভাঙনের সুর শোনা যাচ্ছে। জানা গেছে, এক মাস আগে থেকে এই দম্পতি আলাদা থাকছেন। এছাড়া ফেসবুক, ইনস্টাগ্রাম—সব জায়গা থেকে রোশানের ছবি ডিলিট করে ফেলেছেন শ্রাবন্তী। দুজনের ছাড়াছাড়ির বিষয়ে রোশানের বক্তব্য স্পষ্ট হলেও শ্রাবন্তী অবশ্য সম্পর্কজোড়া লাগানোর পক্ষে মত দিয়েছেন।
২০১৯ সালের ১৭ এপ্রিল পাঞ্জাবের অমৃতসরে গোপনে বিয়ে করেন টালিউড তারকা শ্রাবন্তী ও কেবিন ক্রু সুপারভাইজার রোশান সিং।
এর আগে শ্রাবন্তীর দুবার বিবাহবিচ্ছেদ হয়েছে। ২০০৩ সালে ভারতীয় বাংলা ছবির পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। ঝিনুক নামের একটি ছেলে রয়েছে তাদের।
রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। বিয়েও করেন তারা।
এ বিষয়ে জানতে চাইলে টাইমস অব ইন্ডিয়াকে রোশান বলেছেন, হ্যাঁ, এটা সত্যি যে আমরা একসঙ্গে থাকছি না। তবে আমি এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি নই। কারণ, আমাদের অতীত হয়ে যাওয়া সম্পর্ককে আমি সম্মান করি।
শ্রাবন্তী অবশ্য সম্পর্ক নিয়ে এখনও আশাবাদী। তিনি বলেন, হয়তো আমাদের সম্পর্কের ‘হানিমুন পর্ব’ শেষ হয়ে গেছে। তার মানে এই না যে আমাদের সম্পর্ক শেষ হয়ে গেছে।
‘সব সম্পর্কেই উঁচুনিচু বাঁক আছে। আমি বিশ্বাস করি, আমাদের নিজেদের সমস্যা আমরা নিজেদের মতো করে সমাধান করে নেব। সম্পর্কটা আবার জোড়া লাগবে।’


     এই বিভাগের আরো খবর