,

চুনারুঘাট ও বাহুবলের বিভিন্ন স্থানে জমজমাট জুয়ার আসর

জুয়েল চৌধুরী : চুনারুঘাট ও বাহুবলের বিভিন্ন স্থানে জমজমাট হয়ে উঠেছে জুয়ার আসর। প্রতিদিন সন্ধ্যার পর থেকে মধ্যরাত পর্যন্ত চলে জুয়ার এ আড্ডা। সেখানে বিভিন্ন স্থান থেকে আসা উঠতি বয়সী যুবক থেকে শুরু করে মধ্যবয়সী বিভিন্ন প্রেণি-পেশার মানুষ যোগ দেন। শুধু তাই নয়, ভয়ঙ্কর বিষয় হলো জুয়ার খড়াল গ্রাসে ডুবে বে-পথে যাচ্ছে স্কুল পড়–য়া কিশোররাও। আবার জুয়া খেলার পাশাপাশি চলে রাতভর
মাদকসেবন। বারবার প্রতিবাদ করেও প্রতিকার পাচ্ছেন না এলাকাবাসী। উল্টো জুয়ারিদের হয়রাণীর শিকার হতে হচ্ছে তাদের। তবে প্রশাসন বলছে জুয়া ও মাদক নিরাময়ে নিয়মিত টহল দিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী।
অনুসন্ধানে জানা যায়, চুনারুঘাট উপজেলার পারকুল চা বাগানে নাচ ঘর সংলগ্ন একটি বাড়িতে জুয়াড়িরা সন্ধ্যা ৭টা থেকে রাত ১২টা পর্যন্ত সর্বনাশী ওয়ানটেন খেলা বসায়। এ ছাড়া বাহুবল উপজেলার পূর্ব জয়পুর গ্রামের একটি বাড়িতে একই ধরণের খেলা চলে। জুয়ার পাশাপাশি মাদকসেবনসহ নারীদেরকে নিয়ে রঙ্গলীলাও চলে। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জুয়াড়ি জানায়, তাদের পাহারাদার রয়েছে। প্রশাসনের কোনো সদস্য ঘটনাস্থলে পৌছার আগেই তারা খবর পেয়ে যায়। জুয়ার আসর বসানোর ফলে এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে।
এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি মোঃ আশরাফ আলী বলেন, জুয়াড়ি ও মাদকসেবীদের কোনো ছাড় নেই। খবর পাওয়ার সাথে সাথেই পুলিশের অভিযান অব্যাহত থাকে। এ ছাড়া ডিবির নবাগত ওসি মোঃ আল আমিন বলেন, জুয়াড়িদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছি। অভিযোগ পাওয়ার সাথে সাথেই আমিসহ আমার টিম অভিযান চালাবে।


     এই বিভাগের আরো খবর