,

বানিয়াচংয়ে শিশু ধর্ষন মামলার ২৪ ঘন্টার মধ্যেই আসামী গ্রেফতার

জুয়েল চৌধুরী : বানিয়াচংয়ে ৬ বছরের শিশুকে ঘর থেকে তুলে নিয়ে ধর্ষণকারী বখাটে কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাতে আজমিরীগঞ্জ উপজেলার বিরাট গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান পুলিশ সুপার এসএম মুরাদ আলি।
তিনি জানান, গত শনিবার বিকেলে বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের দরিদ্র রিকশা চালকের স্ত্রী অন্য কাজে পার্শ্ববর্তী বাড়ীতে যান। এ সুযোগে প্রতিবেশী মোতাব্বির মিয়ার বখাটে ছেলে অলিম মিয়া (১৭) শিশুটিকে তুলে নিয়ে তার ঘরে ধর্ষণ করে। চিৎকার শুনে তার মা ছুটে গেলে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে রেখে অলিম পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় গুরুতর অসুস্থ শিশুটিকে হবিগঞ্জ সদর হাসাপাতালে ভর্তি করা হয়।
তিনি আরো জানান, ঘটনার পর থেকে ধর্ষক পলাতক ছিল। পুলিশ বিভিন্ন কৌশল কাজে লাগিয়ে অনেক চেষ্টায় তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। গতকাল ভিকটিম আদালতে জবানবন্দি দিয়েছে। গ্রেফতারকৃত আসামিকে দুপুরে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে আসামি। এ ঘটনার সঠিক বিচার হবে আশা করছি। তাছাড়া ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই আসামিকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল, বানিয়াচং থানার ওসি এমরান হোসেন প্রমুখ।


     এই বিভাগের আরো খবর