,

হবিগঞ্জে ২ কোটি ৯৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত স্কুল ভবনের উদ্বোধন করেছেন এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নে মোহাম্মদ আলীম উদ্দিন উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত চারতলা একাডেমিক ভবন উদ্বোধন করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি। গতকাল সোমবার তিনি এ ভবনের উদ্বোধনী ফলক উন্মোচন করেন। সংসদ সদস্যের মাধ্যমে ২ কোটি ৯৫ লাখ টাকা ব্যয়ে সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ভবনটি নির্মাণ করে। এতে বিদ্যালয়ে শ্রেণিকক্ষের সংকট ও জায়গা সংকুলান সংক্রান্ত নানা সমস্যা সমাধান হয়েছে।
পরে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, ‘শিক্ষাক্ষেত্রের উন্নয়নে বর্তমান সরকার যে দৃষ্টান্ত দেখিয়েছে, তা অনেক দেশের জন্য অকল্পনীয়। আগে কোন সরকার বছরের প্রথম দিনে দেশজুড়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিতে পারেনি। এ কাজটি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কারণে।’ এ সময় তিনি হবিগঞ্জে শিক্ষাসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে এর ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য উপস্থিত অভিভাবক ও স্থানীয়দের প্রতি অনুরোধ জানান। উপস্থিত জনতা হাত তুলে তার বক্তব্যের প্রতি একমত পোষণ করে নৌকায় ভোট দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
সুধী সমাবেশে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এনাম আহমেদের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মো. হোসেন মিয়ার পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন- হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীমসহ বিভিন্ন শ্রেণি পেশার গণমান্য ব্যক্তিবর্গ।


     এই বিভাগের আরো খবর