,

নবীগঞ্জ উপজেলা ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অফ বাংলাদেশ ফাউন্ডেশন চেয়ারম্যানের কৃতজ্ঞতা স্বীকার

নিজস্ব প্রতিনিধি : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধনকৃত, ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অফ বাংলাদেশ ফাউন্ডেশন (আইন সহায়তায় ও পরামর্শ কেন্দ্র) এর নবীগঞ্জ উপজেলা কমিটির চেয়ারম্যান মোঃ আব্দুল আলীম, সচিব সমরাজ আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ আতাউর রহমান, ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অফ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জি এম কেরাম আলী কে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
এক শুভেচ্ছা বার্তায় চেয়ারম্যান মোঃ আব্দুল আলীম, সচিব সমরাজ আলী ও সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান উল্লেখ করেন যে, আমরা যেন সততা ও নিষ্ঠার সাথে আমাদের উপর অর্পিত সকল দায়িত্ব ও কর্তব্য পালন করতে পারি এবং দেশের অসহায় ও নির্যাতিত মানুষের পক্ষে আজীবন সেবা প্রদানের মাধ্যমে কাটিয়ে দিতে চাই। পাশাপাশি এই সংগঠন এর চেয়ারম্যান ও সংশ্লিষ্টদের অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি যে, আমাদের মতো সাধারণ মানুষকে এই মানবাধিকার সংস্থায় কাজ করার সুযোগ করে দেওয়া জন্য।
উল্লেখ্য যে, গত ০১/০২/২০২৩ ইং মানবাধিকার ও ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অফ বাংলাদেশ ফাউন্ডেশনের (আইন সহায়তায় ও পরামর্শ কেন্দ্র) চেয়ারম্যান স্বাক্ষরিত এক চিঠিতে নবীগঞ্জ উপজেলায় ৫১ সদস্য বিশিষ্ট কমিটিকে এ অনুমোদন দেওয়া হয়।


     এই বিভাগের আরো খবর