,

সবাইকে ছাড়িয়ে মেহজাবীন পেছনেই তিশা ও নুসরাত

সময় ডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যমে কার কেমন ফলোয়ার বর্তমানে তারকাদের জনপ্রিয়তার মাপকাঠি এটাও। অভিনয়ের পাশাপাশি এ মাপকাঠিতেও পিছিয়ে নেই অভিনেত্রী মেহজাবীন। ফেসবুকের পাশাপাশি ইনস্টগ্রামেও দারুণ সক্রিয় তিনি। এই প্লাটফর্মে তার ফলোয়ার সংখ্যা ৫ মিলিয়ন ছাড়াল।
এই ৫ মিলিয়ন ফলোয়ার নিয়ে ইনস্টাগ্রামে দেশের তারকাদের সবারচেয়ে এগিয়ে থাকলেন মেহজাবীন। তার মোট ফলোয়ার সংখ্যা ৫ মিলিয়ন বা ৫০ লাখ। এই অর্জনে মেহজাবীন ঘরোয়া আয়োজনে কেক কেটে উদযাপন করেন। ইনস্টাগ্রামে এই অভিনেত্রী এখন বাংলাদেশিদের মধ্যে সবচেয়ে এগিয়ে। বাংলাদেশের আর কোনও তারকা, ব্যক্তি কিংবা প্রতিষ্ঠানেরও ইনস্টাগ্রামে এত সংখ্যক অনুসারী নেই।
দেখা গেছে ৪০ লাখ ৭০ হাজার অনুসারী নিয়ে ইস্টাগ্রামে দ্বিতীয় অবস্থানে রয়েছেন তানজিন তিশা। তৃতীয় অবস্থানে রয়েছেন নুসরাত ফারিয়া, যার বর্তমান ইনস্টাগ্রাম অনুসারী ৩০ লাখ ৯০ হাজারেরও বেশি।
ইনস্টাগ্রামে শীর্ষে পৌঁছানো প্রসঙ্গে মেহজাবীন চৌধুরী এক বার্তায় বলেন, ‘ইনস্টাগ্রামের একটা অডিয়েন্স আছে। যারা ফেসবুকের চেয়ে খানিকটা আলাদা। তারা আমাকে অনুসরণ করে, এটা আমার জন্য ভালো লাগার। আজই (১০ মার্চ) ৫০ লাখ ফলোয়ারের মাইলফলক ছুঁয়ে দিলাম, এটা অন্যরকম এক ভালো লাগা। যারা আমাকে অনুসরণ করছেন তাদের আন্তরিক ভালোবাসা জানাই।’
ইনস্টাগ্রাম আইডি প্রসঙ্গে অভিনেত্রী আরও বলেন, ‘আমার এই আইডিটা অনেক আগে খুলেছিলাম, ২০১২ সালে। তখন প্রায় কয়েক বছর এটার প্রাইভেসি প্রাইভেট করে রেখেছিলাম। তা না হলে এতদিনে হয়তো আরও অনেক অনুসারী হতো।’


     এই বিভাগের আরো খবর