,

অনুশীলনে বলের আঘাত পেয়ে হাসপাতালে মিরাজ

সময় ডেস্ক : আয়ারল্যান্ডের বিপক্ষে সিলেটে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। ইংল্যান্ড সিরিজ শেষ করে দু’দিনের বিশ্রাম নিয়ে বৃহস্পতিবার সিলেট পৌঁছেছেন ক্রিকেটাররা। ওইদিন ঐচ্ছিক অনুশীলনও করেছেন অনেকে। এরপর শুক্রবার অনুশীলনে নামেন ক্রিকেটাররা। সেখানে গা গরমের অনুশীলনে চোটে পড়েছেন ইংল্যান্ডের বিপক্ষে দারুণ ক্রিকেট খেলা স্পিন অলরাউন্ডার মেহেদি মিরাজ। ফুটবল খেলতে গিয়ে চোখে আঘাত পেয়েছেন তিনি। তাৎক্ষনিক তাকে নেওয়া হয় হাসপাতালে।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, ফুটবলের আঘাত পাওয়ায় সিটি স্ক্যান করানো হয়েছে। সিটি স্ক্যানের রিপোর্টে কোন সমস্যা ধরা পড়েনি। এরপর তাকে নেওয়া হয়েছে চোখের চিকিৎসকের কাছে। দেবাশীষ জানিয়েছেন, চোখের চিকিৎসকের রিপোর্ট পেলেই মিরাজের প্রথম ওয়ানডে ম্যাচে খেলার বিষয়ে সিদ্ধান্ত নিতে পারবেন তারা।
সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ১৮ মার্চ থেকে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে। বাংলাদেশ সময় দুপুর দুইটায় শুরু হবে ম্যাচ। এর আগে প্রথমবার ওয়ানডে দলে ডাক পেয়েও ইনজুরি নিয়ে দল থেকে ছিটকে গেছেন তরুণ উইকেটরক্ষক ব্যাটার জাকির হাসান।


     এই বিভাগের আরো খবর