,

তত্বাবধায়ক সরকার ছাড়া বাংলাদেশে কোনো ভোট হবে না :: শায়েস্তাগঞ্জে বিএনপির উঠান বৈঠকে গউছ

স্টাফ রিপোর্টার : বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- আওয়ামীলীগ যেন তেন একটি নির্বাচন করে ক্ষমতায় থাকতে চায়। কিন্তু তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বাংলাদেশে কোনো ভোট হবে না, হাজার চেষ্টা করেও আওয়ামীলীগ কোনো ভোট করতে পারবে না। কারণ দেশের মানুষ আওয়ামীলীগকে প্রত্যাখ্যান করেছে, আর এক মুহুর্তের জন্যও মানুষ আওয়ামীলীগকে ক্ষমতায় দেখতে চায় না।
তিনি গতকাল শুক্রবার বিকালে শায়েস্তাগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ড বিএনপির উঠান বৈঠকে এসব কথা বলেন। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি, গ্যাস বিদ্যুৎ ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে এবং বিএনপির ১০ দফা বা¯-বায়নের দাবীতে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। তিনি বলেন- দেশের মানুষ আজ ভাল নেই। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জনজীবনে চরম দুর্ভোগ নেমে এসেছে। মানুষ কি খেয়ে রোজা পালন করবে সেই চিন্তার শেষ নেই। মধ্য ও নিুবিত্ত পরিবারগুলোতে বোকা কান্না চলছে। দেশের মানুষ কথা বলতে পারে না।
ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ মর্তুজ আলী খন্দকারের সভাপতিত্বে ও শায়েস্তাগঞ্জ ইউনিয়ন বিএনপি সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আলম মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌর বিএনপির সভাপতি তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, শায়েস্তাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু তাহের, সহ সভাপতি নিজামুল ইসলাম বিলাল, আব্দুল আজিজ ফরহাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম ফারুক, সাংগঠনিক সম্পাদক আব্বাস উদ্দিন তালুকদার, হবিগঞ্জ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মর্তুজ আহমেদ রিপন, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম কাওছার, বিএনপি নেতা আমিন শাহ, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সাধারণ গোলাম মাহবুব, মোশাররফ হোসেন রনি, আঃ মুত্তালিব ফরিদ, সাইফুল ইসলাম, নুরুল ইসলাম এংরাজ, মোঃ ইলিয়াস মিয়া, রাকিবুল হুসেইন শান্টু, মোঃ শাহ আলম, মোঃ শফিক মিয়া সরদার, হাসানুর রহমান ইনু, সারোয়ার আহমেদ, সাইদুর রহমান, তাওফিক ভুইয়া, কাজী ফারুক, নুরুল আমিন, মারাজ মিয়া, জলিল মিয়া, জিল্লুর রহমান, আইন উল্লা, তোতা মিয়া, রমজান আলী, নবীর হুসেইন, জলফু মিয়া, আজাদ মিয়া, দুলাল মিয়া, আজদু মিয়া প্রমুখ।


     এই বিভাগের আরো খবর