,

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপনে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেরে নানা আয়োজন

জাবেদ তালুকদার : নবীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লে´ের উদ্যোগে নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। সকাল ৮ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি রোগীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। পরে সকাল দশ ঘটিকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। সকাল সাড়ে দশটায় শিশু ভর্তির রোগীদের মাঝে নতুন জামা বিতরণ করা হয়। সকাল ১১টায় স্বাস্থ্যখাতে বঙ্গবন্ধুর অবদান এবং বর্তমান সরকারের পদক্ষেপ নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দুপুরে ভর্তি রোগীদের মাঝে উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।
এসময় উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ, আরএমও ডাঃ চম্পক কিশোর সাহা সুমনসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়াও জুমার নামাজের পর হাসপাতাল জামে মসজিদে বঙ্গবন্ধু এবং উনার অন্যান্য পরিবারের সদস্যদের জন্য মিলাদ মাহফিলের আয়োজন এবং মোনাজাৎ করা হয়। মোনাজাৎ শেষে উপস্থিত মুসল্লিদের মাঝে শিরনি বিতরণ করা হয়েছে।
উল্লেখ্য, বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে সপ্তাহব্যাপী বিভিন্ন কার্যক্রম পরিচালনার ব্যবস্থা গ্রহণ করা হয়।


     এই বিভাগের আরো খবর