,

বিএনপির উঠান বৈঠকে জি কে গউছ রক্ত দিয়েই আওয়ামীলীগের কবল থেকে বাংলাদেশকে মুক্ত করা হবে

স্টাফ রিপোর্টার : বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- পুলিশের উপর নির্ভর করে কোনো স্বৈরশাসক ক্ষমতায় থাকতে পারেনি, আওয়ামীলীগও পারবে না। বাংলাদেশের মানুষ রক্ত দিতে শিখেছে, রক্ত দিয়েই এই দেশ স্বাধীন করেছে, রক্ত দিয়েই বাকশাল থেকে বাংলাদেশের মানুষকে মুক্ত করা হয়েছে, রক্ত দিয়েই স্বৈরাচার এরশাদের পতন করা হয়েছিল, আবারও দেশের হারিয়ে যাওয়া গণতন্ত্র ও মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে আমাদের ১৭জন ভাই রাজপথে শহীদ হয়েছেন, রক্ত দিয়েই দখলদার আওয়ামীলীগের কবল থেকে বাংলাদেশকে মুক্ত করা হবে, ইনশাআল্লাহ।
তিনি গতকাল শনিবার বিকালে শায়েস্তাগঞ্জ উপজেলার ৭নং নুরপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড বিএনপির উঠান বৈঠকে এসব কথা বলেন।
সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি, গ্যাস বিদ্যুৎ ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে এবং বিএনপির ১০ দফা বা¯-বায়নের দাবীতে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
জি কে গউছ বলেন- সামনে পবিত্র রমজান মাস, কিন্তু গরুর মাংস খাওয়া মানুষের জন্য কঠিন হয়ে দাঁড়িয়েছে। গরুর মাংস প্রায় ৮ শ টাকা কেজি বিক্রি হচ্ছে। পোল্ট্রি মোরগও প্রায় ২৫০ টাকা কেজি বিক্রি হচ্ছে। ডিম ৬০/৬৫ টাকা হালি বিক্রি হচ্ছে। জীবন রাকারী ওষুধের দাম ডাবল বেড়েছে। অন্যান্য নিত্যপন্যও মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে। এই অবস্তার জন্য দায়ী আওয়ামীলীগ। আওয়ামীলীগ নেতাদের সিন্ডিকেটের কারণেই বাজারে অস্থিতিশীল অবস্থা তৈরী হয়েছে। তাই সরকার তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয় না। কারণ জনগণের দায়-দায়িত্ব আওয়ামীলীগ নিতে চায় না।
শায়েস্তাগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দাস উদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও নুরপুর ইউনিয়ন বিএনপির সাবেক আহ্বায়ক আব্দুল মোতালিব ফরিদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাজী এনামুল হক, শায়েস্তাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, সাবেক আহ্বায়ক মোঃ সলিম উল্লা, জেলা বিএনপির সদস্য মহিবুল ইসলাম শাহীন, হবিগঞ্জ পৌর বিএনপির সভাপতি তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, শায়েস্তাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু তাহের, সহ সভাপতি নিজামুল ইসলাম বেলাল, আব্দুল আজিজ ফরহাদ, হবিগঞ্জ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মর্তুজা আহমেদ রিপন, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, যুগ্ম সাধারণ সম্পাদক নজর”ল ইসলাম কাওছার, শায়েস্তাগঞ্জ পৌর যুবদলের আহ্বায়ক কামরুল হাসান রিপন, বিএনপি নেতা উ¯-ার খা, সাইফুল ইসলাম, ইলিয়াছ মিয়া, সেলিম আহমেদ, হাসানুর রহমান ইনু, সারওয়ার আহমেদ, শায়েস্তাগঞ্জ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাকিবুল ইসলাম সান্টু, শাহ আলম, তোফায়েল আহমেদ মনির, আরিফ হোসেন খোকন, সাইদুর রহমান, আব্দুন নুর, আব্দুল মজিদ কনাই, খোকন তালুকদার মেম্বার, কামর”ল হাসান তরফদার, লস্কর মিয়া, নুরুল আমিন, কাজী ফারুক, কামাল মিয়া, ইসমাইল তালুকদার, খলিলুর রহমান মাসুম, জয়নাল মিয়া, আব্দুল বাছির, যুবদল নেতা আমিন শাহ, ছাত্রদল নেতা মোশাররফ হোসেন রনি, জীবন আহমেদ, নাজমা বেগম, ঝর্ণা বেগম, রাহানা, সুমি প্রমুখ।


     এই বিভাগের আরো খবর