,

রাতে মামলা নেয়নি পুলিশ :: শাকিব গেলেন ডিবি কার্যালয়ে

সময় ডেস্ক : শনিবার রাতে ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার সহ–প্রযোজক দাবি করা রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে রাজধানীর গুলশান থানায় গিয়েছিলেন শাকিব খান। কিন্তু আবেদন ত্রুটিপূর্ণ থাকায় মামলা নেননি পুলিশ। পরের দিন ওই প্রযোজকের নামে অভিযোগ নিয়ে মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে গেলেন শাকিব খান।
গতকাল রোববার দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে যান নায়ক শাকিব। জানা গেছে, সেখানে ডিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করেন তিনি। শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহ-নারী প্রযোজককে ধর্ষণের অভিযোগ তোলেন রহমত উল্লাহ নামে এক প্রযোজক। তার বিরুদ্ধেই মানহানির মামলা করতে শনিবার রাতে গুলশান থানায় যান শাকিব। নায়ক শাকিব জানান, পুলিশ তাকে মামলাটি আদালতে করার পরামর্শ দিয়েছেন।
থানা থেকে বেরিয়ে শাকিব খান বলেন, ‘আমাদের সঙ্গে কোনো ক্রাইম হলে আমরা প্রথমে থানায় যাই। তাই এখানে আসছি। আমি পরামর্শ নিয়েছি। ওনারা কোর্টে মামলা করার পরামর্শ দিয়েছেন। আমি সেটাই করব। লিগ্যাল অ্যাডভাইজারের সঙ্গে আলাপ করে কোর্টে মামলা করব।’ শাকিব খান বলেন, ‘রহমত উল্ল্যাহ নামে যিনি অপারেশন অগ্নিপথ সিনেমার প্রযোজক দাবি করছেন তিনি আসলে এ ছবির আসল প্রযোজক নন। সিনেমাটির আসল প্রযোজক হচ্ছেন ভারটেক্স মিডিয়ার জানে আলম, যা চুক্তিপত্রেও লিখিত আছে। বানোয়াট মিথ্যাচার করেছেন তিনি। অনেক লোক এতে জড়িত।’


     এই বিভাগের আরো খবর