,

চুনারুঘাটে ১০ বছরের শিশুকে গলাকেটে হত্যার চেষ্টা :: কিশোর আটক

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাটে স্বপন মিয়া নামে ১০ বছরের এক শিশুকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের পিছনের জঙ্গলে এ ঘটনা ঘটে। মুমূর্ষ অবস্থায় তাকে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হলেও পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত স্বপন মিয়া উপজেলার পাকুরিয়া গ্রামের কবির মিয়ার পুত্র। এ ঘটনায় শান্ত নামে এক কিশোরকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার ছাতিয়ান গ্রামের বাসিন্দা কবির মিয়া চুনারুঘাট পৌর শহরের পাকুরিয়া গ্রামে ভাড়াটিয়া থেকে ভাঙ্গারী ব্যবসা করেন। তার ছেলে স্বপন মিয়াও তাকে সহযোগীতা করতো। সকালে স্বপনকে শান্ত নামে এক কিশোরের সাথে ঘুরাঘুরি করতে দেখে স্থানীয়রা। এক পর্যায়ে দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের পিছনের জঙ্গলে স্বপনকে গলাকাটা অবস্থায় দেখতে পাওয়া যায়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলিসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

চুনারুঘাট থানার (ওসি) রাশেদুল হক জানান, স্বপন নামে শিশুটিকে কেন গলা কেটে হত্যা চেষ্টা করা হয়েছে তা এখনও জানা যায়নি। স্বপনকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় শান্ত নামে এক কিশোরকে আটক করা হয়েছে। তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


     এই বিভাগের আরো খবর