,

হানি সিংয়ের বিরুদ্ধে অপহরণের অভিযোগ

সময় ডেস্ক : এর আগেও বিতর্কে জড়িয়েছেন একাধিকবার। এবার ফের বিপাকে র‌্যাপার হানি সিং। হানি সিংয়ের বিরুদ্ধে দায়ের হলো অপহরণের অভিযোগ। একটি ইভেন্ট কম্পানির মালিক বিবেক রমন র‌্যাপার হানি সিংয়ের বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেছেন। বেশ কয়েক বছর গানের জগৎ থেকে দূরে থাকার পর আবারও ফিরেছেন হানি সিং। আপাতত তিনি তার নতুন অ্যালবাম ‘৩.০’-এর প্রচারে ব্যস্ত। এরই মাঝে গায়ক জড়ালেন নতুন সমস্যায়। বিবেক রমনের অভিযোগ, টাকা-পয়সার লেনদেন সংক্রান্ত সমস্যার কারণে তিনি ১৫ এপ্রিল হানির সঙ্গে অনুষ্ঠান বাতিল করেন। এরপরই হানি ও তার সহযোগীরা তাকে অপহরণ করেন এবং তার ওপর অত্যাচার চালানো হয়। বিবেক রমন মুম্বাইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্স থানায় হানি সিং এবং তার সহযোগীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। যদিও এ অভিযোগের বিষয়ে এখনো হানি সিং এবং তার পক্ষ থেকে কেউ কিছু জানায়নি।
পূর্বেও একাধিকবার আইনি জটিলতায় জড়িয়েছেন হানি। এর আগে তার বিরুদ্ধে গানে অশ্লীল শব্দ ব্যবহারের কারণেও অভিযোগ দায়ের হয়েছিল। সাম্প্রতিক বিভিন্ন সাক্ষাৎকারে এ ধরনের অভিযোগ নিয়ে মুখও খুলেছেন হানি।
এই মুহূর্তে ‘৩.০’ অ্যালবামের প্রচারের কারণে আলোচনায় রয়েছেন এই গায়ক। সম্প্রতি নেটফ্লিক্সে হানি সিংকে নিয়ে একটি তথ্যচিত্রও আসতে চলেছে। তাতে হানি জানিয়েছেন, মানসিক অবসাদের কারণেই তিনি গানের দুনিয়া থেকে দীর্ঘ বিরতি নিয়েছিলেন। গত বছর স্ত্রীর সঙ্গে দাম্পত্যজীবনের বিচ্ছেদ ঘটে এই গায়কের।


     এই বিভাগের আরো খবর