,

পশ্চিম ভাদৈ গ্রামে মা-মেয়েকে ধর্ষণের ঘটনা নিয়ে তোলপাড় :: মূল রহস্য উদঘাটন করতে মাঠে রয়েছে পুলিশ

জুয়েল চৌধুরী : হবিগঞ্জ সদর উপজেলার পশ্চিম ভাদৈ গ্রামে মা-মেয়েকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনাটি জেলা সদরে ব্যাপক আলোচনার সৃষ্টি করেছে। কেউ বলছেন, প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য এমন নাটক সাজানো হয়েছে। আবার অনেকে বলছেন, ঘটনাটি সত্যও হতে পারে। তবে পুলিশ বলছে, তদন্তের পর সবকিছু পরিষ্কার হবে।
এদিকে গতকাল রবিবার সকালে ওই গ্রামের সৌদি প্রবাসী জাহাঙ্গীর মিয়ার স্ত্রী (৪০) ও কন্যা (২০) কে সদর হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তবে এ প্রতিনিধি হাসপাতালে গিয়ে এ বিষয়ে বিস্তারিত জানতে চাইলে প্রথমে এড়িয়ে গেলেও পরে বিভ্রান্তিকর তথ্য দেয়ায় বিষয়টি নিয়ে সন্দেহের সৃষ্টি হয়েছে।
জানা যায়, বানিয়াচং উপজেলার দৌলতপুর মার্কুলি গ্রামের আব্দুল মন্নানের পুত্র আব্দুল কাইয়ূম (৪৫) গত শুক্রবার দিবাগত রাতে জাহাঙ্গীর মিয়ার ঘরে প্রবেশ করে জোরপুর্বক তার স্ত্রী ও মেয়েকে ধর্ষণ করে। এ সময় তাদের চিৎকারে লোকজন এগিয়ে এলে কাইয়ূম পালিয়ে যায়। তবে সূত্র জানিয়েছে, প্রবাসী জাহাঙ্গীরে জায়গা প্রতিপক্ষের লোকজন দখল করে রেখেছে। কোনোভাবেই তাদেরকে উচ্ছেদ করা সম্ভব হচ্ছে না। বিষয়টি এ জন্য সাজানোও হতে পারে। এদিকে এমন খবর শুনে সদর সার্কেল এসপি ছাদেকুর রহমান, ওসি গোলাম মর্তুজা ঘটনাস্থলে যান এবং তদন্ত শুরু করেছেন। ওসি জানিয়েছেন, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।


     এই বিভাগের আরো খবর