,

এ জটে টি কন্ডিার র্গাটনেরে মা সমাবশে অনুষ্ঠতি

চুনারুঘাট প্রতনিধিি : এ জডে টি কন্ডিার র্গাটনে, সকিান্দরপুর, চুনারুঘাট এর অদ্য মা ও অভভিাবক সমাবশে অনুষ্ঠতি হয়। সমাবশে অনুষ্ঠানে গত ০৩ মাসে কন্ডিার র্গাটনে র্সাবকি উন্নত,ি অগ্রগতি এবং লখোপড়ার মান ও ২য় সাময়কি পরীক্ষার লখিতি খাতা র্পযালোচনা করা হয়।

উক্ত সমাবশেে সভাপতত্বিরে দায়ত্বি পালন করনে কন্ডিার র্গাটনে এর প্রতষ্ঠিাতা আব্দুল ওয়াহদে তরফদার । প্রধান অতথিি হসিাবে উপস্থতি ছলিনে বীর মুক্তযিোদ্ধা সাবকে চয়োরম্যান আবুল হাসমে । বশিষে অতথিি হসিাবে উপস্থতি ছলিনে বানয়িাচং উপজলোর কাগাপাশা সরাকারী প্রাথমকি বদ্যিালয়রে ম্যানজেংি কমটিরি সভাপতি মোঃ পারভজে চৌধুরী, কৃষি অফসিার সয়ৈদ সাইদুর রহমান শোহাদ । এছাড়া আলোচনা সভায় অংশগ্রহন করনে সহকারী সহকারী শক্ষিকিা মোছাঃ খাইরুন্নছো তরফদার, সহকারী শক্ষিকা সোমা আক্তার, অভভিাবক মোঃ লুৎফর রহমান, মোঃ কামরুল হাসান মোল্লা, সাজদো বগেম, মোঃ আমরি ময়িা, মোঃ টুটুল ময়িা, মসিসে ফরদি বগেম, শ্রী রতিা রানী, মোছাঃ মজদিা বগেমসহ অন্যান্য অভভিাবকবৃন্দ।

প্রধান অতথিি তাঁর বক্তব্যে বলনে, মানসম্মত ও যুগপোযোগী শক্ষিা প্রদানরে ক্ষোত্রে এ জডে টি কন্ডিার র্গাটনে পাঠদান পদ্ধত্তি অত্যান্ত যোগপযোগী । তনিি আরও বলনে ছাত্র/ছাত্রীদরে মননমীল ও সৃজনশীল জ্ঞান বকিাশে অভভিাবকদরে এগয়িে আসার আহবান জানান।

মা সমাবশেরে র্সাবকি তত্তবধানে ও সঞ্চালকরে দায়ত্বি পালন করনে এ কে এম নুরুজ্জামান তরফদার স্বপন । সমাবশে শষেে এ জডে টি কন্ডিার র্গাটনে এর ব্যবস্থাপনায় চা-চক্র পরবিশেন করা হয়।

সংযুক্ত ঃ ছবি ০২ টি ।


     এই বিভাগের আরো খবর