,

নবীগঞ্জে ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত \ ১ঘন্টা সড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার \ ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জে ট্রাক চাপায় প্রাইমারী স্কুল ছাত্র নিহত হয়েছে। এসময় স্থানীয় লোকজন এক ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে। নিহত হৃদয় বাহুবল উপজেলার সদর ইউনিয়নের
সারংপুর গ্রামের সিরাজ মিয়া’র পুত্র ও স্থানীয় একটি প্রাইমারী স্কুলের ৩য় শ্রেণীর ছাত্র। জানাযায়, গত কয়েক দিন ধরে নিহত হৃদয় তার মায়ের সাথে তার মামার বাড়ী বড়গাঁও গ্রামে তাজুল মিয়ার বাড়ীতে বেড়াতে আসে। দুর্ঘটনার পূর্বে তার মায়ের সাথে পারিবারিক কাজে সকাল ১০টার দিকে নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বড়গাঁও বাজারে আসে এসময় রাস্তা পারা-পার হওয়ার সময় সিলেট থেকে ছেড়ে আসা পাথর বুঝাই দ্রুতগতিরর ট্রাক শিশু নাজমুল হাসান হৃদয় (০৯) কে চাপা দেয়। এসময় ট্রাকের চাপায় হৃদয়য়ের সারা শরিল তেতলে যায় এবং ঘটনাস্থলেই সে মারা যায়। এঘটনায় স্থানীয় উত্তেজিত লোকজন তাৎক্ষনিকভাবে ১ঘন্টা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে।
ফলে দীর্ঘ যানজটের কারনে শত-শত যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেল সহকারী সিনিয়র এএসপি রাসেলুর রহমান ও শেরপুর হাইওয়ে পুলিশের ওসি ভিমল চন্দ্র ভৌমিকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতাকে শান্তনা দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। পরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। (নবীগঞ্জ-বাহুবল) সার্কেল এএসপি রাসেলুর রহমান, ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সড়ক দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি। ময়নাতদন্তের জন্য নিহত হৃদয়ের মরদেহ হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এদিকে শিশু নাজমুল হাসান হৃদয়ের মৃত্যুতে এলাকাজুড়ে নেমে আনে শোকের ছায়া।


     এই বিভাগের আরো খবর