,

নবীগঞ্জে নারী নির্যাতন মামলা করায় কলেজ ছাত্রীকে প্রাণ নাশের হুমকি শিরোনোমে প্রকাশিত সংবাদের প্রেক্ষিতে সাইফুল খাঁ’র বক্তব্য

গতকাল সোমবার ২০ নভেম্বর ২০১৭ইং তারিখে দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার ১ম পৃষ্ঠায় নবীগঞ্জে নারী নির্যাতন মামলা করায় কলেজ ছাত্রীকে প্রাণ নাশের হুমকি ॥ আদালতে মামলা শিরোনোমে প্রকাশিত সংবাদটির প্রতি আমার দৃষ্টি আকৃষ্ট হয়েছে। উক্ত সংবাদে আমিসহ ফরিদ মিয়া, শাহিন আহমদ, হাফিজুর রহমান ও সোলেমান আহমদকে জড়িয়ে যে তথ্য পরিবেশিত হয়েছে, তা মিথ্যা, ভিত্তিহীন, মানহানিকর এবং উদ্দেশ্য প্রনোদিত।
প্রকাশিত সংবাদে মামলার বাদী হিসেবে জোনাকী সুলতানা নিজেকে হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের ¯œাতক ২য় বর্ষের ছাত্রী হিসেবে পরিচয় দিয়ে নিজেকে জাহির করলেও মিথ্যা এবং ষড়যন্ত্রমূলক নারী নির্যাতন মামলা দিয়ে নিজের আপন, ভাই ও আপন মামাসহ স্বজনদের হয়রানী করে কার স্বার্থ হাসিল করছেন তা কেবল তিনিই জানেন। নিজেকে শিক্ষিত দাবী করে শিক্ষার প্রতি কোন সু-বিচার না করে জোনাকী সুলতানা এখন মিথ্যা মামলা মোকদ্দমা দিয়ে হয়রানী করছেন। তার দায়েরকৃত নারী নির্যাতন মামলার কোন ভিত্তি নেই। এধরণের ঘটনা আমাদের দ্বারা সংঘটিত হয়নি। আমাদেরকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্যই জোনাকী সুলতানা এধরণের মিথ্যাচারের আশ্রয় নিয়েছেন। অথচ জোনাকী সুলতানার জন্য আমরা কি করেছি তা এলাকাবাসী সবারই জানা রয়েছে। আজ হয়ত তিনি সে কথা ভুলে গেছেন, কিন্তু এলাকাবাসী তা ভুলে যায়নি। মিথ্যা নারী নির্যাতন মামলা দিয়ে তিনি আমাদেরকে হয়রানী করার পাশাপাশি আরও একটি মামলা দায়ের করে তিনি দাবী করছেন আমরা নাকি তাকে প্রাণ নাশের হুমকি দিচ্ছি। এটা সম্পূর্ন মিথ্যা। আমরা তার দায়েরকৃত মামলাগুলো আইনগতভাবে মোকাবেলা করব। তাই এখানে কোন ধরণের হুমকি ধামকি প্রর্দশনের অভিযোগ অবান্তর। আর এ ধরনের মিথ্যা অভিযোগ দিয়ে জোনাকী সুলতানা ফায়দা হাসিলের যে অপচেষ্টা চালিয়েছেন তা তার জন্যই বুমেরাং হবে। কোন ফলোদয় হবে না। আমাদেরকে সাময়িকভাবে হয়রানীর মধ্যে ফেললেও আমরা যেহেতু ন্যায়ের পথে রয়েছি চুড়ান্তভাবে আমরাই বিজয়ী হব। আমরা সেই দিনটির অপেক্ষায় রয়েছি। আশা করি জোনাকী সুলতানার বোধোদয় হবে। মিথ্যার পথ পরিহার করে আলোর পথে ফিরে আসবেন। নিজের ভুল সংশোধনের চেষ্টা করবেন। অন্যাথায় আমরা নয় তিনিই ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবেন। তখন তার আর কোন কিছু করার থাকবে না। আমি তাই হবিগঞ্জ সময় পত্রিকায় জোনাকী সুলতানার মামলার সূত্রধরে আমাদের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।


     এই বিভাগের আরো খবর