,

নবীগঞ্জে আন্তঃ বিভাগ ডাকাত দলের সদস্য আফাজ গ্রেফতার, ৩টি পাইপগান, ৪ রাউন্ড কর্তুজ উদ্ধার

শাহ্ সুলতান আহমেদ ॥ নবীগঞ্জে আন্তঃ বিভাগ ডাকাত দলের সদস্য আফাজ মিয়া (৪২)কে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার দিবাগত গভীর রাতে নবীগঞ্জ, বালাগঞ্জ, ওসমানীনগর ও জগন্নাথপুর থানা পুলিশের যৌথ অভিযানে তাকে তার নিজ বাড়ি উপজেলার পারকুল গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

এসময় তার ঘর থেকে ৩টি পাইপগান, ৪ রাউন্ড কর্তুজ উদ্ধার করা হয়। ধৃত ডাকাত আফাজ ওই গ্রামের সঞ্জব উল্লার পুত্র। পুলিশ সুত্রে জানা যায়, আন্তঃ বিভাগ ডাকাত দলের সদস্য আফাজ মিয়ার বিরুদ্ধে ইতিপূর্বে সিলেট বিভাগের বিভিন্ন থানায় চুরি, ডাকাতিসহ একাধিক মামলা হয়েছিল।

গত শনিবার দিবাগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার ওসি এস এম আতাউর রহমানের নেতৃত্বে থানার এস আই এমরান হোসেন, বালাগঞ্জ থানার এস আই মুহিবুর রহমান, অপু কুমার দাশ, ওসমানী নগর থানার এস আই ফরিদ আহমেদসহ সঙ্গীয় ফোর্স নিয়ে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের পারকুল গ্রামস্থ তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এসময় তার নিজ ঘরে রতি ৩টি পাইপগান, ৪ রাউন্ড কর্তুজ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে  পুলিশ বাদি হয়ে গতকাল রবিবার রাতে থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের হয়েছে। উল্লেখ্য যে, একটি সুত্রে জানা গেছে, গ্রেফতারকৃত আফাজ নাঈমা এন্টারপ্রাইজের পরিচালক বজলু মিয়ার হাত ধরে বিদ্যুৎ প্লান্টের সিনাম লিঃ এর সিকিউরিটি কাজে যোগ দিয়েছিল বলে সুত্রে জানায়।


     এই বিভাগের আরো খবর