,

হবিগঞ্জে মসজিদের ইমাম নিয়োগ দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১ ॥ আহত ১০

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের সুলতানশী গ্রামের সাহেব বাড়ি মসজিদে ইমাম নিয়োগ দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষে বাদশা মিয়া (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত বাদশা মিয়া ওই গ্রামের মৃত সুন্দর আলী মিয়ার পুত্র। গতকাল শুক্রবার সন্ধ্যায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এছাড়াও এ ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ১০ জন গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

SAMSUNG CAMERA PICTURES

স্থানীয় সূত্রে জানা যায়, সুলতনাশী গ্রামের সাহেব বাড়ি মসজিদের ইমাম নিয়োগ দেয়াকে কেন্দ্র করে বেশ কিছুদিন যাবত নিহত বাদশা মিয়া ও একই গ্রামের সামছুল হকের মধ্যে বিরোধ চলে আসছে। এরই জেরধরে বাদশা মিয়া ও সামছুল হক বাকবিতন্ডায় জড়িয়ে পরে। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশী অস্ত্র সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে।

ahoto sultansi 4

এ সময় কয়েকটি ঢিল বাদশা মিয়ার বুকে পড়লে সে সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়ে।  স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে ডাঃ মেহিদী হাসান বাদশা মিয়াকে মৃত ঘোষণা করেন। এছাড়াও আহত অবস্থায় মাছুম মিয়া (২২), জানে  আলম (২০), হৃদয় মিয়া (১৯), নয়ন মিয়া (১৮), সুমন মিয়া (১৮), তাহের মিয়া (২৩), লিটন মিয়া (২৫), আবু সালেহ (২৫) ও জুয়েল মিয়া (৪৫) কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে সদর থানার ওসি তদন্ত জিয়াউর রহমান ও এসআই কামাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানান, মসজিদের ইমাম নিয়োগ নিয়ে সংঘর্ষে বাদশা মিয়া নামে এক জন নিহত হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। এছাড়াও পুণরায় যাতে কোন সংঘর্ষ না হয় সে জন্য ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর